খুকুমণি নয়, ফড়িং নয়, মিঠাইকে কোণঠাসা করে দর্শকের বিচারে সেরার সেরা উর্মি

মিঠাই নয়, দর্শকের বিচারে সেরা উর্মি! মিঠাইকে টপকে পেল সেরার সেরা পুরস্কার

Annwesha Hazra wins Award Defeating Mithai

জি বাংলার (Zee Bangla) দুই ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) এবং ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi) দর্শকের কাছে বেশ জনপ্রিয়। যদিও টিআরপির বিচারে অবশ্য ‘এই পথ যদি না শেষ হয়’ বেশ পিছিয়ে আছে ‘মিঠাই’ এর থেকে। তবে জনপ্রিয়তার বিচারে নাকি মিঠাইরানীর থেকেও বেশি এগিয়ে আছে উর্মি! তাই তো মিঠাইখ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundu) টপকে সেরার সেরা পুরস্কার জিতে নিলেন উর্মি ওরফে অন্বেষা হাজরা (Anwesha Hazra)।

সম্প্রতি আইসিসিআর অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা প্রতিভাময়ী অভিনেত্রী হিসেবে ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুন্ডু এবং ‘এই পথ যদি না শেষ হয়’ এর উর্মি ওরফে অন্বেষা হাজরার নাম মনোনয়ন করা হয়। শেষমেষ পুরস্কার জিতে নিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা। সম্প্রতি সামাজিক মাধ্যমে অভিনেত্রী সেই ছবি শেয়ার করেছেন। ছবি দেখে তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। এভাবেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে মিঠাইকে টপকে গেলেন অন্বেষা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দুই তারকা অভিনেত্রীর মধ্যে লড়াই চললেও বাস্তব জীবনে কিন্তু তাদের মধ্যে সম্পর্ক বেশ ভাল। তারা একে অপরের খুব ভাল বন্ধু। দুজনেই নিজ নিজ ক্ষেত্রে নিজের সেরা পারফর্মেন্স দিয়ে অভিনয় করছেন। দর্শকদের মনোরঞ্জন করছেন। সৌমিতৃষা কুন্ডু ওরফে মিঠাই রানী জনপ্রিয়তা বিগত প্রায় এক বছর ধরে একই অবস্থানে রয়েছে। বাংলা ধারাবাহিকের বিচারে সেরার সেরা জায়গা ধরে রেখেছে মিঠাই। নতুন-পুরনো ধারাবাহিক মিলে কোনও ধারাবাহিকই মিঠাইকে টপকে যেতে পারেনি।

প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকার নিরিখে মিঠাইয়ের অবস্থান নিশ্চিত থাকে। সেরা দশে একেবারে প্রথম স্থানে থাকে মিঠাই। অন্যান্য ধারাবাহিকের অবস্থান পরিবর্তন হলেও মিঠাইয়ের কোনও পরিবর্তন নেই।এই পথ যদি না শেষ হয়ও টিআরপি তালিকাতে সেরা দশে জায়গা করে নিয়েছে। উর্মি-সাত্যকির যুগলবন্দীতে ধারাবাহিক বেশ ভালই জমে উঠেছে।

অন্বেষা হাজরার অভিনয়ের প্রশংসা করেন দর্শকরা। অভিনেত্রী তার জোর অভিনয়ের মাধ্যমে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন। এর আগে ‘চুনি পান্না’ ধারাবাহিকে অভিনয় করতে দেখেছেন দর্শক। এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে এক বড়লোক বাড়ির মেয়ের মধ্যবিত্ত পরিবারের বউ হয়ে আসার গল্প দেখানো হয়েছে। সেখানে এসে সে প্রতিনিয়ত শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে মানিয়ে থাকার চেষ্টা করে। উর্মি চরিত্রটিতে প্রাণঢালে অভিনয় করছেন অন্বেষা। তার পুরস্কার তিনি পেলেন।