দাদাগিরির মঞ্চে নতুন সঞ্চালক, সৌরভের বদলে সঞ্চালনা করবেন অঙ্কুশ

0

টলিউড (Tollywood) অভিনেতা অঙ্কুশ হাজরার (Ankush Hazra) হাতে এখন পর পর নতুন ছবির কাজ। তার উপর আবার ‘জি বাংলা’র (Zee Bangla) ‘ডান্স বাংলা ডান্স’ এর সঞ্চালনা তো রইয়েছে। প্রথমবার সঞ্চালকের ভূমিকায় অবতীর্ণ হয়েই কার্যত কিস্তিমাত করেছেন অঙ্কুশ। তবে এই সব কিছুকেই ছাপিয়ে যেতে চলেছে অঙ্কুশের পরবর্তী প্রজেক্ট! কারণ এবার দাদাগিরির (Dadagiri) মঞ্চে সৌরভের (Sourav Ganguly) জায়গায় সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশ হাজরাকে।

সম্প্রতি জি ফাইভের অফিশিয়াল পেজ থেকে একটি ছোট্ট ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দাদাগিরিতে সঞ্চালকের জায়গায় দেখা যাচ্ছে অঙ্কুশকে। শুধু তাই নয়, অভিকার ‘দাদা’র সংলাপ বলে শোনাচ্ছেন অঙ্কুশ! যা দেখে অবাক হয়েছেন ওই বিশেষ পর্বের প্রতিযোগী পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তীরা। ঠিক ততটাই অবাক হয়েছেন দর্শকরাও।

তাহলে কি এবার ‘দাদা’র বদলে অঙ্কুশ হাজরার সঞ্চালনাতেই এগিয়ে চলবে দাদাগিরি? সঞ্চালক হিসেবে অঙ্কুশের দক্ষতা কেমন তা আগেই জেনেছেন দর্শক। কাজেই দাদাগিরির মঞ্চে অঙ্কুশ হাজরাকে সঞ্চালনা করতে দেখে খুব বেশি অবাক হননি দর্শক। তবে দাদা তো দাদাই! তার জায়গা কি ভাই নিতে পারে? অল্পক্ষণের মধ্যেই তাই দর্শককে স্বস্তি দিয়ে মঞ্চে ফিরে এলেন সৌরভ গাঙ্গুলী। অঙ্কুশের পিঠে আলতো হাত রেখে হাসি মুখে মঞ্চে এসে দাঁড়ালেন দাদা।

মঞ্চে এসে সৌরভ বলেন, ‘‘অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতোই। ‘দাদাগিরি’কে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজকে।’’ তার পরেই তিনি অঙ্কুশকে প্রশ্ন করেন, ‘‘আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াব? না, প্রতিযোগীদের পোডিয়ামে যাব?’’ অবশেষে অঙ্কুশ জোড়হাতে সৌরভকে বললেন, ‘‘দাদা তুমি অলরাউন্ডার। এবং সেরা সঞ্চালক। যদি কোনও দিন ‘ভাইগিরি’ বলে কোনও অনুষ্ঠান হয়, আমি চেষ্টা করব। ‘দাদাগিরি’ তোমার।’’

Ankush Hazra will Replace Sourav Ganguly on Zee Bangla Dadagiri Season 9

অঙ্কুশের মুখে এই কথা শুনে শেষমেষ স্বস্তি পেলেন দর্শক। তবে সৌরভ এবং অঙ্কুশের এই মজাদার কথোপকথনে জমে উঠলো দাদাগিরির মঞ্চ। দুই তারকার এই মজার ভিডিও দেখে দর্শক কার্যত বেশ বুঝেছেন যে এটি আসলে অনুষ্ঠানের আগামী পর্বের প্রচার ভিডিও। সেখানে প্রতিযোগী হিসেবে অংশ নিতে চলেছেন অঙ্কুশ হাজরা, পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তীরা। অঙ্কুশের কথার সঙ্গে একমত দর্শকরাও। সকলেই প্রায় এক বাক্যে একই কথা বলছেন, দাদাগিরি কার্যত দাদাকে ছাড়া মানায় না।