হাতে শাঁখা পলা কপালে সিঁদুর, ‘সাত পাকে বাঁধা’ পড়লেন ঐন্দ্রিলা! নিমন্ত্রণ পেলেন না অঙ্কুশ

‘সাত পাকে বাঁধা’ পড়লেন ঐন্দ্রিলা, নিমন্ত্রণ না পেয়ে হতবাক অঙ্কুশ

Ankush Hazra Oindrila Sen Marriage Gossip

সিঁথিতে সিঁদুর, কপালে বড় লাল টিপ, হাতে শাঁখা-পলা, ঘোমটা মাথায় রীতিমতো নতুন বউ সাজে ঐন্দ্রিলা (Oindrila Sen)। পাশের একটি ছবিতে ঐন্দ্রিলার পাশে রয়েছেন অঙ্কুশও (Ankush Hazra)। না, এই ছবি দুটি অবশ্য নতুন নয়। অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে নতুন বউয়ের সাজে যে ছবিটিতে দেখা যাচ্ছে, সেটি বেশ কয়েক বছরের পুরনো। ছবিটি সদ্য ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী। আসলে পুরনো দিনের অ্যালবাম ঘেঁটেই ধারাবাহিকে অভিনয় করাকালীন সময়ের এই ছবি খুঁজে পেয়েছেন অভিনেত্রী। তাই সেটা শেয়ার করার লোভ সামলাতে পারেননি।

অভিনেত্রী উল্লেখ করে দেন ছবিটি তার অভিনীত ধারাবাহিক ‘সাত পাকে বাঁধা’র শুটিংয়ের সময় তোলা হয়েছিল। ঐন্দ্রিলাকে এমন সাজে দেখে ভক্তরা তো বেজায় খুশি। তারা এখন থেকেই অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের স্বপ্ন দেখতে শুরু করেছেন। নেটিজেনদের প্রায় সকলেরই মত, অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের পর নতুন বউয়ের সাজে অভিনেত্রীকে ঠিক এমনটাই দেখাবে। বলতে গেলে পুরনো ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে শোরগোল ফেলে দিয়েছেন ফাগুন বউ।

এই সাজে তাকে দেখাচ্ছে যেন লক্ষ্মী প্রতিমা। ‘সাত পাকে বাঁধা’র দুষ্টু থেকে ‘ফাগুন বউ’ এর মহুলের এমন মিষ্টি ছবি ভাইরাল হতে সময় নেয়নি। তবে ঐন্দ্রিলার সঙ্গে ভাইরাল হলেন অঙ্কুশও। আদতে জনৈক সংবাদমাধ্যমে ঐন্দ্রিলার এই ছবি এবং অঙ্কুশের সঙ্গে তার একটি ছবি ব্যবহার করে বানানো হলো মুখরোচক সংবাদ যা দেখে অঙ্কুশের চোখ উঠেছে কপালে। কমেন্ট না করে থাকতে পারেননি অঙ্কুশ। ঠিক কী ঘটেছে?

Ankush Hazra Oindrila Sen Marriage

টলিগসিপ নামক এক পোর্টালে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। সংবাদের শিরোনামে লেখা হয়েছে, ‘হাতে শাঁখা পলা কপালে সিঁদুর, অঙ্কুশের সঙ্গে ‘সাতপাকে বাঁধা’ পড়েই গেলেন ঐন্দ্রিলা!’ এমন শিরোনাম দেখে নেটিজেনদের মধ্যে অনেকে ধরেই নিয়েছেন এই তারকা জুটি সত্যি সত্যিই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তাই অনেকে তাদের শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। দেখে শুনে থ বনে গিয়েছেন খোদ অভিনেতা। তিনি কিছুটা অবাক হওয়ার ভঙ্গিতে কমেন্ট করলেন, “আমাকে কেও নিমন্ত্রণ করলো না”!

Ankush Hazra Oindrila Sen Marriage

অঙ্কুশের এই কমেন্ট রীতিমতো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। হেসে কুটোপাটি হয়েছেন নেটিজেনরা। পছন্দের অভিনেতার দুর্দশা দেখেও মজা করতে ছাড়লেন না কেউই। কেউ লিখলেন, “দাদা নিজের বিয়ে খেতে নেই”! অভিনেতার উদ্দেশ্যে কেউ লিখলেন, “মনে হয় ভুলে গিয়েছিল”! কেউ লিখলেন, “সারা জীবনের জন্য আপনি নিমন্ত্রিত ঐন্দ্রিলা দিদির বিয়েতে”!