ফুলঝুরিও নয় ধোয়া তুলসীপাতা! লালন ডিভোর্স দিতেই ফুলঝুরির জীবনেও নতুন নায়কের প্রবেশ! চমকে দিল প্রোমো

পরকীয়াতে সিদ্ধহস্ত লালন‍-ফুলঝুরি! ডিভোর্স হতেই ফুলঝুরির জীবনেও এল নতুন নায়ক, আবার হবে বিয়ে

ফুলঝুরিকে ছেড়ে এখন লিপস্টিক পরানো বউয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছে লালন। এমনকি সে তার দীর্ঘদিনের ভালবাসা এবং বিবাহিত বউ ফুলঝুরির সঙ্গে থাকতেই চায় না এখন। ফুলঝুরিকে ডিভোর্স দিয়ে লালন এখন তিতিরের সঙ্গে রয়েছে। এদিকে ফুলঝুরিও কিন্তু আর এখন একা রইল না। গল্প লেখিকা লীনা গাঙ্গুলী তার জন্যেও এনে দিলেন নতুন প্রেমিক। খুব শীঘ্রই এবার ধারাবাহিকে পা রাখতে চলেছে ফুলঝুরির প্রেমিক।

যদিও ফুলঝুরির এই প্রেমিক অবশ্য নতুন কেউ নন। যারা স্টার জলসার (Star Jalsha) ধুলোকণা (Dhulokona) ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা এর আগে ফুলঝুরির জীবনে অঙ্কুরকে দেখেছেন। লালনের সঙ্গে চড়ুইয়ের বিয়ের পর এই অঙ্কুরের সঙ্গেই বিয়ে হওয়ার কথা ছিল ফুলঝুরির। তবে অঙ্কুর অবশ্য শেষমেষ নিজের বিয়ের স্বপ্ন ত্যাগ করে লালন-ফুলঝুরিকেই বিয়ের পিঁড়িতে এনে বসায়।

DHULOKONA

অঙ্কুরের জন্যই লালন-ফুলঝুরির বিচ্ছেদ হতে হতে আটকে গিয়েছিল। এবারেও যখন আবার লালন ফুলঝুরির মাঝে তৃতীয় ব্যক্তি তিতিরের প্রবেশ ঘটলো তখনও লীনা গাঙ্গুলী আবারও তার চরিত্রটিকেই ফিরিয়ে নিয়ে এলেন ধারাবাহিকে। বেইমান লালনের মতিগতি দেখে দর্শকরা অনেক আগেই অঙ্কুরকে ধারাবাহিকে ফিরিয়ে আনার দাবি জানাচ্ছিলেন। অবশেষে সেই দাবীই পূরণ করলেন লীনা গাঙ্গুলী।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ফুলঝুরির বাড়ির দরজায় এসে দাঁড়িয়েছে অঙ্কুর। অঙ্কুরকে দেখে চমকে গিয়েছে ফুলঝুরি। অঙ্কুর বলে সে সদ্য বিদেশ থেকে দেশে ফিরে এসেছে। এরপরের দৃশ্যে দেখা যায় ফুলঝুরির দিদার সঙ্গে বসে গল্প করছে অঙ্কুর। তিনি বলেন তিনি মনে মনে ভাবছিলেন একটা না একটা ভাল খবর খুব তাড়াতাড়ি আসবে। অঙ্কুর ফিরে এসেছে, এটাই সেই ভাল খবর।

এদিকে দর্শকরাও আবার ধুলোকণাতে অঙ্কুরকে ফিরতে দেখে খুশি হয়েছেন। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে তথাগত মুখার্জীকে স্বাগত জানাচ্ছেন তারা। আগে এই চরিত্রটিই লালন-ফুলঝুরির জন্য আশার আলো হয়ে এসেছিল। দর্শকরা বলছেন একমাত্র অঙ্কুরই পারবে লালনের এমন আশ্চর্য আচরণের পেছনের আসল রহস্যের উদঘাটন করতে। যদিও কেউ কেউ চাইছেন এবার লালনকে ভুলে অঙ্কুরের সঙ্গেই বাকি জীবনটা কাটিয়ে দিক ফুলঝুরি।

যদিও দর্শকদের একাংশ বলছেন এবার ধারাবাহিকে আবার জোড়া বিবাহ দেখানো হবে। ওইদিকে তো তিতিরকে বিয়ে করার জন্য মুখিয়েই আছে লালন। ফুলঝুরিই বা বাদ যায় কেন? এবার শীঘ্রই ধারাবাহিকে আবারও অঙ্কুর-ফুলঝুরির বিয়ের‌ ট্র্যাক আসবে। শুধু পরকীয়া দেখিয়ে টিআরপি জোটেনি গত সপ্তাহে। তাই লীনা গাঙ্গুলী নতুন করে বিয়ের গল্প সাজাচ্ছেন বলেই মনে করছেন দর্শকরা।