মন ফাগুনের মিষ্টি সৌমি বাস্তবে কে, রইল অভিনেত্রীর আসল পরিচয়

মন ফাগুনের মিষ্টি সৌমি বাস্তবে কে, রইল অভিনেত্রীর আসল পরিচয়

Ananya Sen Movies Films WiKi Biography & More

স্টার জলসার (Star Jalsha) ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকের প্রায় প্রতিটি চরিত্রকেই দর্শকরা ভীষণ পছন্দ করেন। ধারাবাহিকের নায়ক-নায়িকা ঋষি-পিহু থেকে শুরু করে পরিবারের অন্যান্য সদস্যরাও গল্পকে এগিয়ে নিয়ে যেতে সহায়ক। যে কোনও ধারাবাহিককেই আরও বেশি আকর্ষণীয় করে তুলতে পার্শ্বচরিত্রে অভিনেতা এবং অভিনেত্রীদের গুরুত্ব থাকে। এই ধারাবাহিকে যেমন সৌমি চরিত্রটিরও ঠিক তেমনই গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

ঋষির খুড়তুতো বোন সৌমি ধারাবাহিকের শুরু থেকেই নজর কেড়েছে। আসলে ‘মন ফাগুন’কে আরও বেশি আকর্ষণীয় করে রেখেছে সেনগুপ্ত বাড়ির ইয়ং জেনারেশন। তারা সবসময় যেকোনও পরিস্থিতিতেই সর্বদা একসঙ্গে থেকে গোটা বাড়ি মাতিয়ে রাখে। ধারাবাহিকে সৌমি চরিত্রটিতে যিনি অভিনয় করে নজর কেড়েছেন সেই অভিনেত্রীর নাম অনন্যা সেন (Ananya Sen)।

অনন্যার অভিনীত এই সৌমি চরিত্রটির জনপ্রিয়তার প্রমাণ রয়েছে সোশ্যাল মিডিয়াতে। ফেসবুক ও ইনস্টাগ্রামে তার নামে ফ্যানপেজ রয়েছে। এহেন জনপ্রিয় অভিনেত্রীর আসল পরিচয় কিন্তু চমকে দেওয়ার মতো। শুধু ধারাবাহিকেই নয়, অনন্যা ইতিমধ্যেই বিভিন্ন ছবি এবং ওয়েব সিরিজেও নজর কেড়েছেন।

ধারাবাহিকে অভিনয় করার পাশাপাশি কয়েক মাস আগে এস ভি এফ প্রযোজিত মৈনাক ভৌমিক পরিচালিত ‘একান্নবর্তী’ ছবিতে অভিনয় করে বড় পর্দায় ডেবিউ করে নিয়েছেন তিনি। ধারাবাহিক থেকে মাঝেমধ্যেই বিরতি নিয়ে তিনি অন্যান্য প্ল্যাটফর্মে তার কাজ চালিয়ে যাচ্ছেন। এই যেমন খুব তাড়াতাড়িই ‘কিশমিশ’ ছবির পরিচালক রাহুল মুখার্জির পরবর্তী ছবির ‘দিলখুশ’-এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা‌ যাবে।

এদিকে নেটফ্লিক্সের ‘দ্য সুইটেবল বয়’ ওয়েবসিরিজে কাকলি চ্যাটার্জী নামের একটি চরিত্রেও তাকে দেখা গিয়েছে। বিবিসি প্রযোজিত মীরা নায়ার পরিচালিত এই ওয়েব সিরিজ কিন্তু বেশ জনপ্রিয়তাও পেয়েছে। অতএব সিনেমা, টেলিভিশন এবং সিরিজে অভিনয়ের সুবাদে অনন্যার কেরিয়ার এখন মধ্যগগনে।

বাংলার এই ব্যস্ততম অভিনেত্রী কিন্তু থিয়েটার মঞ্চেও অভিনয় করেন। অল্টারনেটিভ থিয়েটারে ভুয়সী প্রশংসা পেয়েছেন তিনি। বর্তমানে ‘মন ফাগুন’ ধারাবাহিকে সৌমি সদ্য তার মনের মানুষের খোঁজ পেয়েছে। এবার তাকে কেন্দ্র করে গল্পে আসবে নতুন মোড়। বাস্তব জীবনেও তার কোনও মনের মানুষ রয়েছেন কি না তা অবশ্য জানা যায়নি।