ঝাঁটা, নারকেলের মালা দিয়ে খেলে ক্রিকেটের শ্রাদ্ধ করে উমা, ভাইরাল রোস্টিং ভিডিও

হাঁটু জলে ডুবে গিয়ে ভেলকি দেখাচ্ছে উমা, ইউটিউবারের মজার ভিডিও দেখে হেসে গড়াগড়ি নেটিজেনরা

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) সিরিয়ালগুলো (Bengali Mega Serial) কার্যত মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার কনটেন্ট ক্রিয়েটারদের কাছে কনটেন্টের বিষয়বস্তু হয়ে ওঠে। কে আপন কে পর, কৃষ্ণকলি, খড়কুটো, মন ফাগুন এর পর এবার ইউটিউবারদের নজরে পড়েছে জি বাংলার (Zee Bangla) উমা (Uma)। জনপ্রিয় ইউটিউবার অ্যামিউজিং রি (Amusing Rii) তার চ্যানেলে ‘উমা দিদির ভেলকি’ নামের রোস্টিং ভিডিও শেয়ার করলেন।

ধারাবাহিক শুরু হওয়ার সময় দেখানো হয়েছিল মধ্যবিত্ত পরিবারের মেয়ে হওয়ায় ও মায়ের অনিচ্ছায় ক্রিকেট খেলার প্রশিক্ষণ না পেয়ে উমা হাতের কাছে যা পায় তা নিয়েই ক্রিকেট খেলে। যেমন ব্যাটের জায়গায় ঝাঁটা নিয়ে বলে শর্ট দেয়! দেখে হেসে কুটোপাটি হয়েছিলেন দর্শকরা।

শুধু তাই নয়, শারীরিক কসরত করার কোনও সামগ্রী না পেয়ে শেষমেষ শাকের ঝুড়ি হাতে নিয়েই উমা প্র্যাকটিস করতে থাকে। এর পরের ঘটনা সকলেরই জানা। আলিয়ার অ্যাসিস্ট্যান্ট হয়ে উমা অভির বাড়িতে এসে পৌঁছায়। তারপর আলিয়ার পরিবর্তে অভির সঙ্গে তার বিয়ে হয়ে যায়।

এবার সংসার করতে করতে খেলার জগতে উমার নতুন জার্নি শুরু হয়। যদিও তার এই যাত্রাপথে বাধা সৃষ্টি করার জন্য আলিয়া অভির বাড়িতেই থেকে যায় কোনও কারণ ছাড়া। আর অভির বাড়িতে থেকে উমা এবং অভির মধ্যে ভাঙন ধরানোর চেষ্টা করে সে। ফুলশয্যার রাতেই আগুন জ্বালিয়ে উমাকে মেরে ফেলার চেষ্টা করে। যদিও সেই আগুন ছিল এক ফুঁয়ে নিভে যাওয়ার মত!

এরপর মচকানো, কেটে যাওয়া পা নিয়ে ময়দানে খেলতে নেমে একের পর এক ছক্কা হাঁকায় উমা। এমনকি ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হয়ে পাঁচ মিনিটের মধ্যেই ময়দানে ফিরে এসে হেরে যাওয়া ম্যাচ জিতিয়ে দেয় সে। এইসব তো কেবল বাংলা ধারাবাহিকেই সম্ভব!

তবে উমার ভেলকি এখানেই শেষ নয়, সদ্য দেখা গিয়েছে সমুদ্রের ধারে ঘুরতে গিয়ে হাটু সমান জলে ডুবে যাচ্ছিল উমা। অভি গিয়ে তাকে বাঁচিয়ে নেয়। এই নিয়েও ট্রোল করছেন নেটিজেনরা। মোটকথা ধারাবাহিকের প্রতি পরতে পরতে টুইস্ট দেওয়ার জন্য প্রতিক্ষেত্রেই অতি নাটকীয়তার আশ্রয় নিতে হয়েছে নির্মাতাদের। সেই নিয়ে মজার ভিডিও বানিয়ে ফের ভাইরাল অ্যামিউজিং রি।