বাবার পর এবার সত্যিটা সামনে আনলো মেয়ে, ভিডিও বার্তায় সবটা জানালেন ‘Amrela গার্ল’ সুদীপ্তা

বাবার পর এবার মেয়ে, সবার সামনে সত্যিটা আনলেন ‘Amrela গার্ল’ সুদীপ্তা

Amrela Girl Sudipta Biswas Replied on Recent Trolls about Her

সোশ্যাল মিডিয়া সূত্রে বেশ জনপ্রিয়তা পেয়েছেন নদীয়ার উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অনুত্তীর্ণ ছাত্রী সুদীপ্তা বিশ্বাস (Sudipta Biswas)। যদিও তাকে সারা বাংলা চেনে Amrela Girl নামে। উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী হয়েও Umbrella বানান ভুল বলার কারণে ও ইংরেজিতে ফেল করা নিয়ে আন্দোলনে নেমে কার্যত বেজায় ট্রোলড হতে হয়েছে সুদীপ্তাকে। কিন্তু ব্যক্তিগত পর্যায়ে আক্রমণ শানিয়ে ও তাকে নিয়ে মিথ্যে কুৎসিত রটনা রটিয়ে যারা স্বার্থসিদ্ধি করতে চাইছেন তাদের জন্য সুদীপ্তা ও তার পরিবারের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ।

উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশের পর দেখা যায় ঢালাও নম্বরের মাঝে পরীক্ষায় অনুত্তীর্ণ হয়েছেন রাজ্যের বিভিন্ন প্রান্তের ছাত্রছাত্রীরা। এরপর তারা বিক্ষোভ দেখাতে শুরু করেন। পথ অবরোধ করে চলতে থাকে পাশ করানোর দাবিতে আন্দোলন। তাদের মধ্যে ছিলেন সুদীপ্তাও।

সুদীপ্তার দাবি ছিল, রাষ্ট্রবিজ্ঞানে লেটার মার্কস পেলেও ইংরেজিতে তাকে ও অন্য ছাত্রীদের ফেল করানো হয়েছে। এদিকে এক সাংবাদিক ওই সময় তাকে Umbrella বানান করতে বললে ঘটে যায় বিপদ। বহু চেষ্টার পর কোনও মতে ‘Amrela’টুকুই বের হয় তার মুখ দিয়ে। তারপর থেকেই নেট মাধ্যমে মিম ভিডিও আর ট্রোলের ছয়লাপ তাকে নিয়ে।

এদিকে এই পরিস্থিতির সুযোগ নিয়ে সামাজিক মাধ্যমে কিছু মানুষ তার নামে মিথ্যা রটনা রটাতে শুরু করে দিয়েছেন। তার পুরনো কিছু রিল ভিডিও তুলে এনে সমালোচনা হচ্ছে। এই বিষয়ে অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন সুদীপ্তা। ইউটিউবে একটি ভিডিওতে তিনি তুলে ধরলেন সবকিছু।

সুদীপ্তা জানান তাকে নিয়ে ভুল তথ্য পরিবেশন করে কিছু ভিডিও বানানো হয়েছে। তার পরিবারের সদস্যদের জড়িয়েও বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। কিছুদিন আগেই আবার সুদীপ্তা মারা গিয়েছেন বলে ভিডিও এবং খবর বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছিল। সুদীপ্তা এই নীচ মানসিকতার বিরুদ্ধে মুখ খুলেছেন।

তাছাড়া তার ভাইকে বয়ফ্রেন্ড বানিয়েও বেশ কিছু ইউটিউবার ভিডিও বানিয়েছেন বলে অভিযোগ সুদীপ্তার। তার কথায়, তিনি অবসর পেলে রিলস ভিডিও বানাতে ভালোবাসেন। তবে শুধুমাত্র ভিউ পাওয়ার লোভে কিছু কিছু মানুষ এতটাই নীচে নেমে যাচ্ছেন যে তার পরিবারকে জড়িয়ে কুৎসিত মন্তব্য করছেন, এতে নিজের আপত্তি সাফ জাহির করেছেন সুদীপ্তা।