ফোন না ধরলে অমিতাভের কী হাল করেন জয়া? উত্তর দিতে গিয়ে লজ্জায় লাল হলেন শাহেনশা

ফোন না ধরলে কী করেন জয়া? অমিতাভের উত্তর শুনে হেসে গড়াচ্ছে নেটপাড়া

Amitabh Bachchan revealed the secret What Jaya Bhaduri do if he doesn't pick her phone

বলিউডে (Bollywood) অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং জয়া ভাদুড়ীর (Jaya Bhaduri) দাম্পত্য সম্পর্ক দেখতে দেখতে প্রায় ৫ দশক পার হতে চলল। মাঝে দাম্পত্য যতই বাধা-বিপত্তি আসুক না কেন শক্ত করে সংসারের হাল নিজের হাতে ধরে রেখেছেন জয়া। আদতে তিনি কখনও চান না বচ্চন পরিবারের পারিবারিক কিংবা ব্যক্তিগত জীবন সম্পর্কে কাটাছেঁড়া হোক মিডিয়াতে।

তবে বলিউড শাহেনশাহর জীবনযাপন সম্পর্কে সাধারণের মনে কৌতুহল হয় বৈকি। তারা কী ভাবে দিন কাটান? সাধারণের জীবনযাপনের সঙ্গে এই সেলিব্রিটি পরিবারের জীবন যাপনের কী কী পার্থক্য রয়েছে সেই বিষয়ে অনেক কৌতূহল রয়েছে সাধারণের মনে। সম্প্রতি একান্তই এক ব্যক্তিগত বিষয়ে এক ভক্তের প্রশ্নের সম্মুখীন হলেন অমিতাভ।

অমিতাভ যদি স্ত্রীর ফোন না ধরেন তাহলে বাড়িতে কি হুলস্থুল কান্ড বাঁধে? জয়া কি আর ৫ জন স্ত্রীর মতই স্বামীকে বকুনি দেন, মেজাজ হারান স্বামীর উপর? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে লজ্জায় লাল হলেন অমিতাভ। তবে কোনও রাখঢাক না করেই সত্যিটা স্বীকার করে নিলেন বলিউড শাহেনশাহ। সম্প্রতি কেবিসির মঞ্চে হল অমিতাভ-জয়ার পর্দাফাঁস।

‘কৌন বনেগা ক্রোড়পতি’তে খেলতে এসে গুজরাটের প্রতিযোগী ভূপেন্দ্র চৌধুরী অমিতাভকে এই প্রশ্ন করলে তিনি উত্তর দিলেন, ‘‘আমার মনে হয়, সব পুরুষই আমার অবস্থার সঙ্গে সহমত হবেন। ও দিক থেকে ফোন এল। আর আপনি সেই ফোন ধরলেন না। ব্যস, তা হলে হয়ে গেল!’’ এরপর তিনি স্ত্রীর প্রসঙ্গ তুলে বলেন, “ও যখনই ফোন করবে, তখনই সেই ফোন ধরতে হবে।”

কিন্তু সারাদিনই তো শুটিং নিয়ে ব্যস্ত থাকেন অমিতাভ। তার পক্ষে যখনই ফোন আসবে তখনই তা ধরা বেশ মুশকিলের ব্যাপার। এত ব্যস্ততার মাঝে তিনি স্ত্রীর ফোন ধরেন কীভাবে? বুদ্ধির জোরে সেই মুশকিল আসানটাও করে ফেলেছেন অমিতাভ। জয়ার ফোন যাতে মিস না হয় তাই ঝামেলা এড়াতে তিনি সেই দায়িত্বটা নিজের সেক্রেটারিকে সঁপেছেন।

তবে তাতেও কি নিস্তার মেলে স্ত্রীর বকুনি থেকে? অমিতাভ জানিয়েছেন এরপরেও জয়ার মুখ ঝামটা সহ্য করতে হয় তাকে। অমিতাভের কথায়, “সেক্রেটারি ফোন ধরলে আবার ও বলে যে এখন তোমার সঙ্গে কথা বলতে গেলে সেক্রেটারি মারফত বলতে হবে!” উভয় সংকটে পড়েছেন বিগ-বি। তবে তার কথা শুনে কিন্তু সকলে দর্শকরা সকলে বেশ মজা পেয়েছেন।