বাড়িতে নেই জয়া, অমিতাভের ফাঁকা বাড়িতে কি রেখা? সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়

1680

সোশ্যাল মিডিয়ার দৌলতে বি-টাউনের যে কোনো তারকার রোজনামচা মুহূর্তের মধ্যেই জেনে নিতে পারেন অনুরাগীরা। সিনে অনুরাগীরা সর্বদাই তাদের পছন্দের সেলিব্রেটিদের “স্টক” করতে পছন্দ করেন। সেই সেলিব্রিটি যদি হন স্বয়ং বিগ-বি তাহলে তো কথাই নেই। ষাট-সত্তর দশকের এই অভিনেতার গুনগ্রাহীর সংখ্যা উত্তরোত্তর বেড়েই চলেছে।

বি-টাউনের সেলিব্রিটিরা কখন খাচ্ছেন, কখন ঘুমোচ্ছেন, কোথায় বেড়াতে যাচ্ছেন, কার সঙ্গে ভাব করেছেন, কার সঙ্গেই বা আড়ি করে ফেললেন, তা জানতে পাপারাৎজিরা সদা তৎপর থাকেন। বর্তমান উন্নত প্রযুক্তির এই দুনিয়ায় কোনো কিছুই যেন আর চাপা থাকে না। সবটাই যেন ওপেন ফোরামে রয়েছে। বিশেষত সেলিব্রিটিদের নিয়ে আগ্রহের অন্ত নেই নেটিজেনদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন নিজের ঘুমের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে নীল-সাদা স্ট্রাইপের রাত পোশাক পড়ে গায়ে ঢাকা দিয়ে বিছানার উপর অঘোরে ঘুমোচ্ছেন বিগ-বি। নিজের টুইটার হ্যান্ডেলে এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “এখন ঘুমের সময়! শুভরাত্রি”। তার এই ছবিটিকে কেন্দ্র করেই বর্তমানে উত্তাল হয়ে রয়েছে নেট দুনিয়া।

 

এই পোস্টের নিচে কার্যত কু-মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে। অমিতাভ-পত্নী জয়া বচ্চনকে নিশানা করেই কার্যত নেটিজেনরা অমিতাভকে কটাক্ষ করে চলেছেন। প্রসঙ্গত, এই মুহূর্তে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের হয়ে ভোটের প্রচারের উদ্দেশ্যে বাংলায় রয়েছেন জয়া বচ্চন।

জয়ার প্রসঙ্গ টেনে এনে অমিতাভকে কটাক্ষ করে কেউ পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, “জয়া আন্টি যতদিন বাংলায় রয়েছেন, ততদিন শান্তিতে ঘুমিয়ে নিন আপনি!” কেউ আবার প্রশ্ন তুলেছেন, “ঘুমিয়ে যাওয়ার পরেও টুইটে পোস্ট কিভাবে করলেন তিনি?” প্রসঙ্গত, যে ছবিটি অমিতাভ সোশ্যাল সাইটে তুলে ধরেছেন তা আসলে তার আগামী ছবি “গুডবাই” এর শুটিংয়ের একটি দৃশ্য। তবে দৃশ্যটিকে নিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় কটু কথার বন্যা বয়ে যাচ্ছে।