দাদাগিরির মঞ্চে সুদীপাকে প্রপোজ করলেন অম্বরিশ! লজ্জায় লাল হয়ে গেলেন সুদীপা

দুজনেই টেলিভিশনের (Telivision) দুনিয়ার মহাতারকা। একজন দক্ষ সঞ্চালিকা, অপরজন দক্ষ অভিনেতা। আপন আপন ফিল্ডে কিস্তিমাত করছেন দুজনেই। একজন হলেন সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। অপরজন অম্বরিশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। আজ স্বামী-সন্তান নিয়ে সুখে ঘরকন্না করছেন সুদীপা। তবে অম্বরিশ এখনও সিঙ্গেল। কেন? কারণটা অভিনেতা জানালেন দাদাগিরির মঞ্চে এসে।

সদ্য দাদাগীরির মঞ্চে এসে ঘুরে গেলেন অম্বরিশ ভট্টাচার্য, সুদীপা চ্যাটার্জী, সাহেব চ্যাটার্জী, সৌমিলি বিশ্বাস, জোজো। সংগীত, নাচ এবং অভিনয় দুনিয়ার তারকাদের উপস্থিতিতে দাদাগিরির মঞ্চ হয়ে উঠেছিল জমজমাট। আর সেখানেই অম্বরিশ জানালেন তার মনের কথা। নিজের প্রেমিকার নাম মুখে আনলেন তিনি।

মঞ্চে অম্বরিশের সঙ্গে পরিচয় পর্ব সেরে নেওয়ার সময় দাদা সৌরভ গাঙ্গুলী অম্বরিশকে গান গাইতে বলেন। অনেকেই হয়তো জানেন, একজন দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি অম্বরিশ খুব ভালো গায়কও বটে। অম্বরিশ জানান, তিনি প্রেমে পড়লে গান করেন। এর পরেই তিনি জানান, আজ থেকে নয়, বহু বছর ধরে তিনি সুদীপার প্রেমে পড়ে আছেন! শুনে লজ্জায় লাল হয়ে যান সুদীপা।

অম্বরিশ বলেন, তিনি নাকি বহুবার চোখের ভাষায় সুদীপাকে নিজের প্রেমের কথা বোঝানোর চেষ্টা করেছেন। যদিও সুদীপা অম্বরিশের বক্তব্য সরাসরি অস্বীকার করেন। তিনি বলেন, অম্বরিশ তাকে কখনোই মনের কথা মুখ ফুটে জানাননি। অম্বরিশের পাল্টা জবাব, তিনি বহুবার বলেছেন। সুদীপাই নাকি বুঝতে পারেননি!

শেষমেষ অবশ্য এই মজার প্রেমালাপ শেষ হলো একটি সুন্দর গান দিয়ে। অম্বরিশের ইচ্ছায় ডুয়েট গাইলেন সুদীপা। অম্বরিশ গান ধরলেন, “কে প্রথম কাছে এসেছি, কে প্রথম ভালোবেসেছি”। গলা মেলালেন সুদীপা। গান গাইতে গাইতেই আবার সুদীপার দিকে এগিয়ে এলেন অম্বরিশ। সুদীপার স্টেডিয়ামে গিয়ে জড়িয়ে ধরলেন তাকে। অম্বরিশের কাণ্ড কারখানায় লজ্জায় রীতিমতো লাল হলেন সুদীপা। দেখুন সেই ভিডিও এই প্রতিবেদন মারফত।