অভিনয়, জিমনাস্টিকের পর এবার নাচ, ‘ফড়িং’ খেয়ালির নাচের দেখে মন্ত্রমুগ্ধ দর্শকরা

বাংলা সিরিয়ালের সব থেকে ট্যালেন্টেড অভিনেত্রী, ফড়িংয়ের নাচ দেখে প্রশংসার ভাষা হারালেন দর্শকরা

এই মুহূর্তে বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম আলতা ফড়িং (Alta Phoring)। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকে অভিনয় করছেন কালার্স বাংলার অভিনেত্রী খেয়ালি মন্ডল (Kheyali Mondal)। একজন জিমন্যাস্টের ভূমিকাতে অসাধারণ অভিনয় করছেন খেয়ালি। তিনি শুধুই একজন অভিনেত্রী নন, একজন উঁচু দরের জিমন্যাস্টও, সেটা ধারাবাহিকে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতাতে টের পেয়েছেন দর্শকরা।

তবে অভিনেত্রী খেয়ালি মন্ডলের রয়েছে আরও অনেক প্রতিভা। শুধু অভিনয় বা জিমন্যাস্টিক নয়, তার গানের গলাও অপূর্ব। তার গান যারা শুনেছেন প্রশংসা করতে বাধ্য হয়েছেন। এবার নিজের আরও এক বড় গুণের পরিচয় দিলেন খেয়ালি। দেখিয়ে দিলেন তার নাচের প্রতিভা।

স্টার জলসার ইস্মার্ট জোড়ি রিয়েলিটি শোতে ধারাবাহিক স্পেশাল একটি এপিসোডে চ্যানেলের বিভিন্ন সিরিয়ালের জনপ্রিয় জুটিদের আমন্ত্রণ করা হয়েছিল। তাদের মধ্যে ছিল অভ্র এবং ফড়িংও। সেখানেই প্রথমবার ফড়িংকে নাচতে দেখলেন দর্শকরা। ইস্মার্ট জোড়ির মঞ্চে ফড়িংয়ের নাচ দেখলে প্রশংসা করারও ভাষা হারাতে বাধ্য হবেন আপনি।

এই ভিডিও দেখে সকলে একবাক্যে বলছেন বাংলা টেলিভিশনের সবথেকে ট্যালেন্টের অভিনেত্রী হলেন খেয়ালি। তিনি যেমন ভাল অভিনয় করেন, তেমনই দুর্দান্ত জিমনাস্টিকও পারেন। আর নাচ? না দেখলে বিশ্বাসই হবে না স্টার জলসার এই ছোটখাটো নায়িকার মধ্যে এত গুণ!

দর্শকদের মধ্যে কেউ কেউ বলছেন খেয়ালি যদি অভিনয় না করে কোনও ডান্সের প্রোগ্রামে অংশ নিতেন কিংবা ডান্স রিয়েলিটি শোতে যেতেন তাহলেও অনেক সুনাম পেতেন। হিন্দি গানের সঙ্গে ওয়েস্টার্ন নাচ নেচে দর্শকদের মন্ত্রমুগ্ধ করে দিয়েছেন অভিনেত্রী। নাচের সঙ্গে মিশে গিয়েছে জিমন্যাস্টিক, একজন প্রফেশনাল ড্যান্সার ছাড়া এই নাচ এত সহজ ছিল না।

খেয়ালি যেভাবে একের পর এক কামাল করে চলেছেন তাতে সত্যিই তার ভক্তের সংখ্যা দিনে দিনে বাড়ছে। ভবিষ্যতে তিনি আরও অনেক উন্নতি করবেন। তার মধ্যে সফলতার সব সম্ভাবনা রয়েছে বলে দাবি করছেন নেটিজেনরা। ভবিষ্যতে তাকে আরও অনেক দূর এগিয়ে যাওয়ার শুভেচ্ছাও দিচ্ছেন তারা।