ঈপ্সিতাকে ছেড়ে কার প্রেমে পড়েছে ‘আলতা ফড়িং’য়ের ব্যাঙ্কবাবু? ফাঁস হল অর্ণবের নতুন প্রেমিকার পরিচয়

সহ-অভিনেত্রীর প্রেমেই হাবুডুবু খাচ্ছে অর্ণব, ফাঁস হল ব্যাঙ্ক বাবুর নতুন প্রেমিকার পরিচয়

Alta Phoring Actor Arnab Banerjee Dating with His Co-Actress

প্রেম, বিয়ে, বিচ্ছেদ, গোটা একটা বছর বাংলা টেলিভিশনের (Bengali Television) দুই তারকার জীবনের উপর দিয়ে যেন ঝড় বয়ে গেল। বছরের শুরুতেই যাদের বিয়ের খবরে মুখর হয়ে উঠেছিল টলিউড, বছরের শেষভাগ আসতে না আসতেই শোনা গেল তারাই নাকি বিচ্ছেদের পথে এগোচ্ছেন। এই বছরের ডিসেম্বর মাসেই চার হাত এক হওয়ার কথা ছিল অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee) এবং ঈপ্সিতা মুখার্জীর (Ipshita Mukherjee)। তবে তার আগেই চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন দুজনে।

আপাতত বিচ্ছেদের কারণ সম্পর্কে মুখ খুলতে নারাজ দুজনেই। দুজনেই এখন আপন আপন কেরিয়ারে মনোনিবেশ করেছেন। অর্ণব এখন যে সিরিয়ালের নায়ক ছিলেন সেখানেই খলনায়ক হয়ে নতুনভাবে মেলে ধরেছেন নিজেকে। ঈপ্সিতাও বড় পর্দায় পা রেখেছেন প্রসেনজিতের সঙ্গে। এখন নাকি শোনা যাচ্ছে আলতা ফড়িংয়ের (Alta Phoring) ব্যাঙ্কবাবু নতুন করে প্রেমে মজেছেন!

হঠাৎ করেই ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের নায়কের চরিত্রের মধ্যে বিরাট এক পার্থক্য লক্ষ্য করা যাচ্ছে। নায়িকার জীবনে তিনিই হয়ে উঠছেন ভিলেন। আনন্দবাজার অনলাইন সুত্রে খবর, ধারাবাহিকের গল্পের সঙ্গে নাকি নায়কের বাস্তব জীবনেও অনেকখানি মিল পাওয়া যাচ্ছে। নায়িকার জীবনে খলনায়ক হয়ে উঠলেও তিনি নাকি নতুন করে সহ-অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

আনন্দবাজার অনলাইনে দাবি করা হয়েছে কিছুদিন আগেই নিজের থেকে বয়সের বড় আরেক নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন নায়ক। সেখান থেকেই নাকি তাদের সম্পর্ক ভাঙ্গনের দিকে এগোতে শুরু করে। এমনকি তার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসারও অভিযোগ উঠেছে। তবে সেসব অবশ্য এখন অতীত। পুরনো কথা ভুলে অর্ণব-ঈপ্সিতা দুজনই এখন নতুন করে জীবনের নতুন পথে এগোচ্ছেন।

আনন্দবাজারের দাবি, ধারাবাহিকের গল্পে যতই দেখানো হোক নায়িকার জীবনে ব্যাঙ্কবাবু খলনায়ক হয়ে উঠেছে, বাস্তবে নাকি নায়ক-নায়িকার প্রেম জমে উঠেছে বেশ। অবশ্য এই বিষয়ে দুজনের মধ্যে কেউই মুখ খোলেননি। তবে তাদের নিয়ে ইন্ডাস্ট্রিতেও নাকি গুঞ্জন শুরু হয়েছে। ‘আলতা ফড়িং’ নায়কের মনটা এখন নাকি ‘ফড়িং’য়ের মতই উড়ছে!

এদিকে ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখে কুলুপ এঁটে রেখেছেন ঈপ্সিতা। সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি সাফ জানিয়ে দেন জীবন সম্পর্কে খোলাখুলি আলোচনা তার একদমই পছন্দ নয়। তিনি নিজেও সোশ্যাল মিডিয়াতে খুব একটা অ্যাক্টিভ থাকেন না। তাই ব্যক্তিগত জীবন সম্পর্কে যতটুকু জানানোর প্রয়োজন, ততটুকুই সকলকে জানাবেন তিনি। বাকিটা নিজের মনের মধ্যেই সযত্নে লুকিয়ে রাখেন ঈপ্সিতা।