রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, এবার দক্ষিণের পর্দা কাঁপাতে আসছেন অল্লু অর্জুনের স্ত্রী

দক্ষিণের পর্দা কাঁপাতে আসছেন অল্লু অর্জুনের স্ত্রী, রইল নতুন নায়িকার সম্পূর্ণ পরিচয়

Allu Arjun's wife Sneha Reddy is going to debut in acting by Malayalam movie

দক্ষিণী (South Indian film industry) অভিনেতা অল্লু অর্জুনের (Allu Arjun) নামটা আজ শুধুমাত্র তেলেগু ইন্ডাস্ট্রিতেই সীমাবদ্ধ নেই। গত বছর ‘পুষ্পা’ ছবিটি মুক্তি পাওয়ার পর প্যান ইন্ডিয়া অল্লু অর্জুনের নাম ছড়িয়ে পড়েছে। যদিও তার অনেক আগে থেকেই অবশ্য দক্ষিণী সিনেমার ভক্তরা অল্লুকে চিনতেন। তবে ‘পুষ্পা’র মুক্তির পর থেকে ভারতের বাইরেও ছড়িয়েছে এই তেলেগু সুপারস্টারের নাম।

এবার শুধু অল্লু অর্জুন নয়, প্রচারের আলোয় চলে এসেছেন অল্লুর স্ত্রী স্নেহা রেড্ডিও (Sneha Reddy)। অল্লুর স্ত্রী স্নেহাও সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ। অভিনেতা দুর্দান্ত ফ্যাশন সেন্স এবং পোশাক-আশাক যেভাবে নজর কাড়ে, অল্লুর স্ত্রী স্নেহাও ঠিক ততটাই তার স্টাইল স্টেটমেন্ট এবং ফ্যাশন সেন্সের জন্য জনপ্রিয়তা পেয়েছেন। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই স্নেহা তার ফ্যাশনের বিভিন্ন ঝলক তুলে ধরেন যা বেশ প্রশংসা পায়।

স্নেহার বয়স এখন ৩৭ বছর। দুই সন্তান এবং স্বামীকে নিয়ে সুখেই সংসার করছেন তিনি। তাদের এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। অল্লু অর্জুনের শেয়ার করা বিভিন্ন পারিবারিক ছবিতে তাদের একত্রে দেখা যায়। সেখান থেকেই ভক্তরা জানতে পারেন এই তারকা জুটি কবে, কখন, কী করছেন। তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে নানা তথ্য উঠে আসে অল্লুর ইনস্টাগ্রামের পাতায়।

এবার শোনা যাচ্ছে অল্লু অর্জুনের স্ত্রীও নাকি অভিনয়ে প্রবেশ করতে চলেছেন। স্বামীর মত তিনিও নাকি অভিনয়কে পেশা হিসেবে বেছে নেবেন খুব শীঘ্রই। বিশিষ্ট সংবাদ মাধ্যম সূত্রে খবর, শীঘ্রই একটি মালায়ালাম সিনেমাতে ডেবিউ করতে চলেছেন স্নেহা। তিনি নাকি মালায়ালাম সিনেমার এক অতি বিখ্যাত তারকার সঙ্গে অভিনয় করবেন।

allu arjun wife sneha reddy

অল্লু অর্জুন এখন তেলেগু ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। ‘পুষ্পা দ্য রাইজ’ এর পর আপাতত তিনি এই সিনেমার সিকুয়্যেল ‘পুষ্পা দ্য রুল’ এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এরই মধ্যে শোনা গেল এই সুখবর। যতদূর জানা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি ছবি সংক্রান্ত দরকারি আলোচনা হয়ে গিয়েছে। ছবির কাস্টিং, স্টোরি লাইন, জেনার থেকে রিলিজ ডেট সম্পর্কিত তথ্য আপাতত মিডিয়ার থেকে গোপন রাখতে চাইছেন স্নেহা।

Here is How Much Allu Arjun, Rashmika Mandanna are 'getting' for ‘Pushpa 2’

অল্লু অর্জুনের ভক্তরা এই খবরে দারুণ খুশি হয়েছেন। তারা আশা করছেন স্বামী-স্ত্রী মিলে এবার তেলেগু এবং মালায়ালাম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলবেন। ইতিমধ্যেই ‘পুষ্পা ২’ এর শুটিং শুরু করে দিয়েছেন অল্লু। যে কারণে তাকে পাড়ি দিতে হয়েছে বিদেশে। প্রথমে বাংলার বাঁকুড়াতে ছবির শুটিং হবে বলে কানাঘুষো সোনা গিয়েছিল। তবে সেই জল্পনাতে জল ঢেলে ব্যাংককে শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং।