বলিউডের রাতের ঘুম কেড়ে এই ৬ টি সিনেমা নিয়ে আসছে অল্লু অর্জুন

Allu Arjun

অল্লু অর্জুনের (Allu Arjun) ‘পুষ্পা’ (Pushpa) জ্বরে কাবু ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি। অল্লু অর্জুনের ছবি হিন্দিতে ডাব করার পর তা ১০০ কোটির ব্যবসা করেছে। এই ছবির সৌজন্যে তার অনুরাগী সংখ্যাও এক ধাক্কায় বেশ কয়েক গুণ বেড়েছে। বলিউডকে রীতিমতো কোণঠাসা করে ফেলেছেন দক্ষিণের এই অভিনেতা। তবে আগামী দিনে আরও ৬ টি বড় ছবি রয়েছে তার হাতে। এই মুহূর্তে দর্শকমহলে অল্লু অর্জুনের ছবির চাহিদা বাড়ছে। দর্শকের জন্য তাই ৬টি ছবি নিয়ে আসছেন অভিনেতা। এক নজরে দেখে নিন তালিকা।

পুষ্পা দ্য রুল (Pushpa The Rule) : পুষ্পা ছবির প্রথম পার্ট ‘পুষ্পা দ্য রাইস’ বক্সঅফিসে সুপারহিট। ছবির দ্বিতীয় পার্ট ‘পুষ্পা দ্য রুল’ নিয়ে তাই প্রথম ছবির পর থেকেই উন্মাদনা বাড়ছে। এই বছরের ডিসেম্বর মাসেই ছবির দ্বিতীয় পার্ট মুক্তি পাওয়ার কথা। বক্সঅফিসে পুষ্পা ফের ‘রুল’ বা শাসন করবে, নিশ্চিত দর্শকরা।

From Allu Arjun to Rashmika Mandanna, Know Pushpa Cast Fees

আইকন (Icon) : পুষ্পার পর অল্লু অর্জুন তার পরবর্তী ছবি ‘আইকন’ এর শুটিং শুরু করবেন। এই ছবিতে পূজা হেগড়ে এবং কৃতি শেঠির বিপরীতে অভিনয় করবেন অল্লু। ছবিটির পরিচালনা করবেন ভেনু শ্রীরাম। এই প্রথমবার পরিচালক ভেনু শ্রীরামের সঙ্গে কাজ করবেন অভিনেতা।

এ এ ২১ (A A 21) : দক্ষিণের পরিচালক কোরাটালা শিবার টিমের তরফ থেকে সম্প্রতি এই সুখবর শেয়ার করা হয়েছে। একটি টুইট বার্তায় জানানো হয়েছে আগামীতে কোরাটালা শিবা অল্লু অর্জুনকে নিয়ে বানাতে চলেছেন এই ছবি। জুনিয়র এনটিআরকে নিয়ে একটি ছবি বানাতে ব্যস্ত ছিলেন পরিচালক। তাই এই ছবির কাজ শুরু করে ওঠা সম্ভব হয়নি। আগামী এপ্রিল মাসে ছবির শুটিং শুরু হচ্ছে।

এছাড়াও অল্লু অর্জুনের হাতে রয়েছে আরও তিনটি নতুন ছবির কাজ। এই তিনটি ছবির নাম এখনও নির্ধারণ হয়নি। এরমধ্যে বয়াপতি শ্রীনুর পরিচালনায় একটি ছবিতে তিনি অভিনয় করবেন। পরিচালকের বানানো একটি ছবিতে আগেও অভিনয় করেছিলেন অভিনেতা। আপাতত ছবির চিত্রনাট্য নিয়ে আলোচনা চলছে।

দক্ষিণের আরেক চলচ্চিত্র পরিচালক প্রশান্ত নীলের একটি ছবির প্রস্তাব পেয়েছেন অল্লু। উল্লেখ্য প্রশান্ত নীল কেজিএফ ছবির পরিচালক ছিলেন। স্বভাবতই এই ছবিটিকে নিয়ে বেশ আগ্রহী দর্শকরা। ‘আইকন’ ছবির শুটিং শেষ হলে এই ছবির কাজ শুরু হবে। ছবির নাম এখনও ঠিক হয়নি।

আরও একটি ছবির প্রস্তাব নিয়ে পরিচালক এ আর মুরুগাদোস পৌঁছে গিয়েছিলেন অল্লু অর্জুনের কাছে। মুরুগাদোস এর আগে তেলেগু অভিনেতা বিজয়কে নিয়ে সুপারহিট ছবি ‘থুপ্পাকি’ বানিয়েছিলেন।