মাত্র ৪ জনের জন্য ১০০ কোটির বাড়ি, বিলাসবহুল প্লেন! ‘পুষ্পা’র সম্পত্তি দেখলে ঘুরে যাবে মাথা

১০০ কোটির বাড়ি, নিজস্ব প্লেন! আল্লু অর্জুনের সম্পত্তি দেখলে লজ্জায় মুখ লুকোবে শাহরুখ-সলমনও

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির (South Indian Film Industry) রমরমা বাজার এখন। বলিউডকে কোণঠাসা করে দিয়ে ৫০০, ১০০০ কোটির ব্যবসা করে চলেছেন দক্ষিণের তাবড় তাবড় সুপারস্টাররা। এদেরই একজন হলেন অল্লু অর্জুন (Allu Arjun)। গত বছরের শেষ ভাগে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা দ্য রাইজ’ ছবির দৌলতে পুষ্পরাজ ওরফে অল্লু অর্জুনকে আজ গোটা দুনিয়া চেনে।

শীঘ্রই মুক্তি পাবে এই ছবির সিকুয়্যেল ‘পুষ্পা দ্য রুল’। প্রথম ছবির সাফল্য বিবেচনা করে আসন্ন ছবির জন্য পারিশ্রমিক নাকি বাড়িয়ে নিয়েছেন সাউথের এই সুপারস্টার। ১২৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে ‘পুষ্পা’র সিকুয়্যেলের চুক্তিপত্রে সই করেছেন অল্লু অর্জুন। এই মুহূর্তে নিঃসন্দেহে ভারতীয় সিনেমার অন্যতম দামী অভিনেতা তিনি।

From Allu Arjun to Rashmika Mandanna, Know Pushpa Cast Fees

গত প্রায় ২ দশক ধরে সিনেমা জগতের সঙ্গে যুক্ত রয়েছেন অল্লু অর্জুন। এই কয়েক বছরে তার সম্পত্তি অনেক বেড়েছে। বিভিন্ন সংবাদমাধ্যম দাবি করে তার মাসিক উপার্জন নাকি ২ কোটি টাকা। কেবল সিনেমা থেকেই নয়, তার উপার্জনের টাকা আসে বিভিন্ন বিজ্ঞাপন, ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকেও। নামী সুপারস্টার হওয়ার কারণে বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থা থেকে মোটা টাকা উপার্জন করেন তিনি।

শোনা যায়, অল্লু অর্জুন নাকি প্রত্যেকটি বিজ্ঞাপনের জন্য ৪ কোটি টাকা করে পারিশ্রমিক নেন। এছাড়া হায়দ্রাবাদের একটি হেলথ কেয়ার কোম্পানিতে বিনিয়োগ করেছেন তিনি। সেখান থেকেও বেশ ভালই উপার্জন হয়। এই সমস্ত উপার্জন মিলিয়ে এখন নাকি তার মোট সম্পত্তির পরিমাণ ৩৫০ কোটি টাকা। কাজেই তিনি এবং তার পরিবার বেশ বিলাসিতার মধ্যেই যে দিন কাটাচ্ছেন সেটা না বললেও চলে।

অল্লু অর্জুনের কাছে রয়েছে ১০০ কোটি টাকার একটি বিলাসবহুল বাড়ি। হায়দ্রাবাদের জুবিলী হিলসের সেই বাড়িতে দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে থাকেন অভিনেতা। এছাড়াও মুম্বাইতে তার দুটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট আছে। অল্লুর বাড়ির গ্যারেজে এক ঝলক তাকালেও চোখ ধাঁধিয়ে যাবে। কারণ সেখানে রয়েছে বিশ্বের বিভিন্ন নামী কোম্পানির দামী দামী গাড়ি।

অল্লু অর্জুনের কাছে রয়েছে রেঞ্জ রোভার, রয়েছে মার্সিডিজ, সেই সঙ্গে রয়েছে একটি প্রাইভেট জেট। ভারতবর্ষে কেবল হাতেগোনা যে কয়েকজন তারকার কাছে ব্যক্তিগত প্লেন রয়েছে তাদের মধ্যে একজন হলেন অল্লু অর্জুন। নিজের ব্যক্তিগত সফরে এই প্লেনের ব্যবহার করে থাকেন অভিনেতা। এছাড়াও শুটিংয়ের প্রয়োজনে বিলাসবহুল ভ্যানিটি ভ্যানও রয়েছে তার কাছে। এই ভ্যানিটি ভ্যানের দামই নাকি ৭ কোটি টাকা!