‘পুষ্পা ২’ শুটিং করতে বাংলার এই গ্রামে আসছেন অল্লু অর্জুন, রইল শুটিংয়ের দিনক্ষণ

বাংলার এই গ্রামেই হবে ‘পুষ্পা ২’-এর শুটিং, রইল শুটিংয়ের দিনক্ষণ

এখন প্যান ইন্ডিয়া দক্ষিণী ফিল্ম (South Indian Film) ইন্ডাস্ট্রির দাপট ক্রমশ বেড়েই চলেছে। করোনার পর বলিউডকে টপকে দক্ষিণী ফিল্মের এই দাপট যিনি বাড়িয়েছেন তিনি হলেন অল্লু অর্জুন (Allu Arjun)। তার ছবি ‘পুষ্পা দ্য বিগিনিং’ মুক্তি পাওয়ার পরপরই শাসন করেছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিকে। সেই পুষ্পারাজ ‘পুষ্পা দ্য রুল’ (Pushpa The Rule) নিয়ে আসছেন এবার তার সাম্রাজ্য বিস্তার করতে।

‘পুষ্পা দ্য বিগিনিং’ এর ব্যাপক সাফল্যের পর কয়েক মাসের বিরতি নিয়ে শুরু হয়ে গিয়েছে ছবির সিকুয়েলের কাজ। গতকাল অর্থাৎ সোমবার থেকে শুরু হল ছবির সিকুয়েলের শুটিং। সোমবার ছবির মহরতের পুজো সেরে ফেললেন শুটিং সেটের সদস্যরা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির নায়িকা রশ্মিকা মান্দানা এবং পরিচালক সুকুমার। আর এখানেই ফাঁস হল বাঙালিদের জন্য একটা বড় সুখবর।

জি ২৪ ঘন্টার প্রতিবেদন সূত্রে খবর, এই ছবির একটা অংশ শুটিং হতে চলেছে বাংলাতে। ছবিতে একটা খুবই গুরুত্বপূর্ণ দৃশ্য শুট করা হবে এই বাংলারই একটি গ্রামে। বাঁকুড়ার দক্ষিণে বন জঙ্গল ঘেরা খাতরা অঞ্চলটিকে পরিচালক বেছে নিয়েছেন শুটিংয়ের জন্য। আর এই দৃশ্যের জন্য নাকি বাংলাতে পা রাখতে চলেছেন অল্লু অর্জুন।

আগামী বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারি মাসেই বাঁকুড়াতে শুটিং সারবেন তেলেগু সুপারস্টার অল্লু অর্জুন। সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে এই খবর। এই খবর শুনে তো অল্লু আর্জুনের বাঙালি ফ্যানরা দারুণ খুশি। এই গুঞ্জন যেন সত্যি হয়, এমনটাই প্রার্থনা করছেন তারা। যদিও এখানে কত দিন শুটিং চলবে এবং অল্লু অর্জুন কতদিন এখানে থাকবেন তা এখনও নিশ্চিত হয়নি।

যতদূর জানা যাচ্ছে, বাঁকুড়ার বনাঞ্চলে দুই স্মাগলিং র‌্যাকেটের মধ্যে গুলির লড়াই দেখানো হবে। অর্থাৎ ‘পুষ্পা ২’ সিনেমার যে দুর্ধর্ষ অ্যাকশন সিকোয়েন্স রয়েছে তার কিছুটা অংশের শুটিং হবে বাঁকুড়ার খতরায়। ছবির মহরতের দিনে এই সুখবর ফাঁস হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবর শুনে তো ভীষণ আনন্দিত বোধ করছেন দক্ষিণী সিনেমার বাঙালি অনুরাগীরা।

আগামী বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারির ঠান্ডায় বাঁকুড়ায় শ্যুট করতে আসছেন তেলগু সুপারস্টার অল্লু অর্জুন। ইতিমধ্যেই এই ঘটনা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জোর গুঞ্জন বাঁকুড়ায় এই ছবির শ্যুটিং ঘিরে। এবার নাকি ঢেলে সাজানো হচ্ছে পুষ্পা ২ ছবিটি। যার ফলে এই ছবির বাজেটে আগেরবারের তুলনায় হয়েছে দ্বিগুণ। পুষ্পার বাজেট ছিল ১৯৩ কোটি। এবার পুষ্পা ২ এর বাজেট হতে চলেছে ৪০০ কোটি। চলচ্চিত্র বিশ্লেষকদের একাংশের দাবি, KGF 2 র জনপ্রিয়তাকে ছাপিয়ে যাবে Pushpa The Rule।