বিবাহিত হয়েও অন্যের বউয়ের সঙ্গে প্রেম, হাতেনাতে ধরা পড়েন অক্ষয় কুমার

বাড়িতে সুন্দরী বউ থাকতেও পরকীয়া, এই ৫ নায়িকার জীবন নিয়ে ছিনিমিনি খেলেছেন অক্ষয় কুমার

বলিউড (Bollywood) অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) শাহরুখ, সালমান, আমিরদের রাজত্বের মাঝে বেশ ভালভাবেই নিজেকে প্রতিষ্ঠিত করে নিয়েছেন। বলিউডের এই সুপারস্টারের ব্যক্তিগত জীবন কিন্তু বিতর্কে ভরা। একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক, ব্রেকআপ থেকে শুরু করে বিয়ে সব নিয়েই বিতর্কের বিষয়বস্তু হয়েছেন অক্ষয়। আজ এই প্রতিবেদনে রইল অক্ষয় কুমারের ৫টি (Akshay Kumar and his five girlfriend) বহুলচর্চিত প্রেম কাহিনী যা বলিউডের ওপেন সিক্রেট।

শিল্পা শেট্টি এবং অক্ষয় কুমার (Shilpa Shetty and Akshay Kumar) : ‘ধড়কন’ ছবিতে শিল্পা শেট্টি এবং অক্ষয় কুমারের জুটি দেখে দর্শকরা বেশ পছন্দ করেছিলেন। তবে তখন আর কে ভেবেছিলেন তাদের মাঝেও সম্পর্ক গড়ে উঠবে? এই ছবির পর ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ ছবির শুটিংয়ের সময় থেকে নাকি তাদের প্রেম শুরু হয়। তবে আচমকাই শিল্পা জানতে পারেন টুইংকেল খান্নার সঙ্গেও অক্ষয় কুমারের সম্পর্ক গড়ে উঠেছে। তখন তিনি এই সম্পর্ক ভেঙে দেন।

AKSHAY KUMAR RAVEENA TANDON

অক্ষয় কুমার এবং রবীনা ট্যান্ডন (Akshay Kumar and Raveena Tandon) : অক্ষয় কুমারের প্রেমিকাদের মধ্যে যাকে নিয়ে সব থেকে বেশি চর্চা হয়েছিল তিনি হলেন রবীনা। স্ক্রিনে তাদের রসায়ন যেভাবে ফুটে উঠতো বাস্তবেও তা বেশ গভীর হয়ে উঠেছিল। শোনা যায় তারা নাকি বাগদান সেরে ফেলেছিলেন। কিন্তু এখানেও রবীনার সঙ্গে সম্পর্কে থাকাকালীন অক্ষয় তার সহ অভিনেত্রীদের সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েন। ১৯৯৮ সালে যখন সবকিছু জানাজানি হয় তখন রবীনা এই সম্পর্ক ভেঙে দেন।

অক্ষয় কুমার এবং রেখা (Akshay Kumar and Rekha) : রেখার সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্কটা নিয়েও বেশ চর্চা হয়েছিল সেই সময়। রবীনার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই রেখার সঙ্গে অক্ষয় কুমারের নাম জড়িয়ে যায়। ‘খিলাড়িও কা খিলাড়ি’ ছবির শুটিংয়ের সময় রেখার ঘনিষ্ঠ হয়ে পড়েন অক্ষয়। সেই সময় নাকি অক্ষয়ের জন্য রেখার বাড়ি থেকে খাবারও আসতো। এই সম্পর্কে রবীনা সংবাদ মাধ্যমকে বলেছিলেন অক্ষয় আসলে ছবির কারণেই রেখাকে সহ্য করছিলেন। পারলে তিনি রেখার থেকে পালিয়ে বাঁচতেন।

সুস্মিতা সেন এবং অক্ষয় কুমার (Susmita Sen and Akshay Kumar) : মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গেও নাকি অক্ষয় কুমারের সম্পর্ক তৈরি হয়েছিল। একসময় অক্ষয়কে ডেট করতেন সুস্মিতা। দুজনে নাকি রবীনার কাছে হাতেনাতে ধরাও পড়ে গিয়েছিলেন। রবীনা বলেন একসময় রেখা এবং সুস্মিতার সঙ্গে তিনি অক্ষয়কে হাতেনাতে ধরে ফেলেছিলেন।

অক্ষয় কুমার এবং প্রিয়াঙ্কা চোপড়া (Akshay Kumar and Priyanka Chopra) : প্রিয়াঙ্কা চোপড়া এবং অক্ষয় কুমারের প্রেমের রসায়ন নিয়েও বলিউডে মুখরোচক সংবাদ রটেছিল। শোনা যায় অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্নার বিয়ের পরেই নাকি প্রিয়াঙ্কার সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়ে। এরপর টুইঙ্কেল অক্ষয়কে প্রিয়াঙ্কার সঙ্গে আর কাজ করতে না দেওয়ার সিদ্ধান্ত নেন। স্ত্রীর কথা মেনে নেন অক্ষয় এবং এরপর তারা আর একসঙ্গে কাজ করেননি।