আসছে নতুন ধারাবাহিক, ফের বদলাতে চলেছে স্টার জলসার টাইম স্লট

ফের বদলাতে চলেছে টাইম স্লট, স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক

All You Need to Know about Star Jalsha`s New Serial Guddi

স্টার জলসা (Star Jalsha) এখন নতুন ধারাবাহিকের জয়জয়কার চলছে। খুকুমণি, আলতা ফড়িং, গাঁটছড়ার পর এবার আরও এক নতুন ধারাবাহিক মুক্তির অপেক্ষায় দিন গুনছে। সাম্প্রতিক স্টার জলসার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া পেজ থেকে শেয়ার করা হলো আসন্ন ধারাবাহিক ‘গুড্ডি’র (Guddi) প্রোমো। চেনা-পরিচিত তারকাদের নিয়ে অভিনব এক গল্পের প্রেক্ষাপটে আসছে এই নতুন ধারাবাহিক। প্রোমো দেখে উৎসাহিত দর্শকরা।

ধারাবাহিকের প্রোমো থেকে গল্প সম্পর্কে আঁচ পাওয়া যাচ্ছে। এই ধারাবাহিকে দেখানো হবে এক পাহাড়ি মেয়ের গল্প যে পুলিশ অফিসার হতে চায়। তার স্বপ্ন এবং বাস্তব জীবনের জটিলতার পেক্ষাপটকে কেন্দ্র করেই এগিয়ে চলবে গল্পের গতিপথ। সেই সূত্রেই তার সঙ্গে আলাপ হবে পুলিশ অফিসার অনুজ চট্টোপাধ্যায়ের। পাহাড়ের প্রাণবন্ত, সাহসী মেয়ে গুড্ডি। পুলিশ অফিসার অনুজ চট্টোপাধ্যায়কে সে নিজের আদর্শ মেনে বসে। ধারাবাহিকে গুড্ডির চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের পরিচিত মুখ শ্যামৌপ্তি। অনুজের ভূমিকায় অভিনয় করছেন রণজয় বিষ্ণু।

অভিনেত্রী শ্যামৌপ্তি এর আগে ‘ধ্রুবতারা’ ধারাবাহিকে তারার চরিত্রে অভিনয় করেছেন। রণজয় বিষ্ণুও একসময় বাংলা টেলিভিশনের পরিচিত মুখ ছিলেন। তবে মাঝে বেশ কিছুদিনের ব্রেক নিয়ে নিয়েছিলেন তিনি। নতুন ধারাবাহিকের হাত ধরে তিনি ফের ফিরছেন নতুন বাংলা ধারাবাহিকে। ধারাবাহিকে তার অভিনীত অনুজ চরিত্রটি বেশ গম্ভীর প্রকৃতির। গুড্ডির একেবারে উল্টো স্বভাবের মানুষ অনুজ।

ধারাবাহিকে শ্যামৌপ্তি এবং রণজয় ছাড়াও অভিনয় করছেন আরও একজন অভিনেত্রী। তিনি মধুরিমা বসাক। মোহর, শ্রীময়ীসহ বেশকিছু ধারাবাহিকে খলনায়কের চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। ধারাবাহিকে তার অভিনীত চরিত্রের নাম শিরিন। তিনি গুড্ডির স্কুল শিক্ষিকা। এই নতুন ধারাবাহিকে তার চরিত্রের শেডস সম্পর্কে এই প্রোমো থেকে কিছু আঁচ করা যাচ্ছে না ঠিকই, তবে নেটিজেনদের অনুমান ফের ত্রিকোণ প্রেমের সম্পর্কই দেখানো হবে লীনা গাঙ্গুলির নতুন ধারাবাহিকেও। ধারাবাহিকের সম্প্রচারের তারিখ এবং সময় এখনও জানানো হয়নি। তবে প্রোমো দেখে দর্শক খুব উৎসাহিত। তাদের উৎসাহ ধরা পড়েছে কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে প্রোমো দেখে ত্রিকোণ প্রেমের আভাস পেয়ে নির্মাতাদের প্রতি কারও প্রশ্ন, “আচ্ছা, আপনারা কি একটা নায়ক আর একটা নায়িকা নিয়ে কোনো গল্পই আর করবেন না বলে ঠিক করেছেন… ??? সব সময় নায়ক একটা থাকবে আর তাকে নিয়ে টানাটানি করবে দুটো-তিনটে নায়িকা…. একটা গল্পতেও কোনো নতুনত্ব নেই। গল্প শুরু হবে নায়িকার জীবনে নিজের পায়ে দাঁড়ানোর স্বপ্ন নিয়ে আর কিছুদিন পরে বিয়ে করে স্বামী-শ্বশুরবাড়ি সামলানোটা তার জীবনের প্রধান উদ্দেশ্য হয়ে যাবে”!