“খেলাঘর” সিরিয়ালের নায়িকা পূর্ণা বাস্তবে কে, রইলো তার আসল পরিচয়

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘খেলাঘর’ (Khelaghor)। গতবছরের ৩০ নভেম্বর থেকে এই ধারাবাহিক শুরু হয়েছে আর বিগত পাঁচ মাসের মধ্যেই এই ধারাবাহিক টেলি অনুরাগীদের মন জিতে নিয়েছে। আর্থ সামাজিক বাধাকে উপেক্ষা করে তৈরি হ‌‌ওয়া শান্টু পূর্ণার প্রেম কাহিনী এই গল্পের মূল উপজীব্য হলেও এই গল্পের মধ্যে এক সমাজবদলের ইঙ্গিত রয়েছে যা এই ধারাবাহিককে অন্য সকল গল্পের থেকে অভিনব মাত্রা এনে দিয়েছে।

খেলাঘর ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সকল সদস্যের দুর্দান্ত অভিনয়ও এই ধারাবাহিককে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। খেলাঘর ধারাবাহিকে স্নেহাশিস চক্রবর্তী নতুন একটি মুখকে এনেছেন নায়িকার ভূমিকায়।নবাগতা অভিনেত্রী হয়েও ধারাবাহিকে নায়িকা পূর্ণার ভূমিকায় অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রীও।পূর্ণার ভূমিকায় অভিনয় করা সেই অভিনেত্রীর আসল পরিচয় জানলে অনেকেই অবাক হবেন।

‘খেলাঘর’ ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করছেন ইরাবতীর আকাশ অর্থাৎ জনপ্রিয় অভিনেতা সৈয়দ আরেফিন।অন্যদিকে ‘খেলাঘর’ ধারাবাহিকে পূর্ণা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়েই টেলি দুনিয়ায় পা রেখেছেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)।

নতুন অভিনেত্রী হয়েও আরেফিনের মত একজন অভিঞ্জ অভিনেতার সাথে সমানে তাল মিলিয়ে অভিনয় করে চলেছেন তিনি। তার অভিনয় দেখে কখনোই মনে হয়নি যে তিনি একজন নবাগতা।অভিনয় জগতে পা রাখার আগে স্বীকৃতি মডেলিং করতেন।

আরও পড়ুন : পাঁচ বছরের সম্পর্ক ভেঙে স্বামীকে ডিভোর্স দিয়ে নতুন প্রেম করছেন ‘মোহর’-এর সোনামণি সাহা

২০২০ সালে পিসি চন্দ্র গোল্ড লাইট ডিবা কম্পিটিশনে ফার্স্ট রানার আপ ছিলেন স্বীকৃতি এছাড়া তিনি ছোট থেকেই নাচ শিখেছেন। ধারাবাহিকেও কয়েকটি এপিসোডে তার নাচের দৃশ্য‌ দর্শককে মুগ্ধ করেছে।

আরও পড়ুন : রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, ‘মন ফাগুন’-এর নায়িকা সৌন্দর্যে হার মানাবে বলিউড নায়িকাদেরও

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডেও তার নাচের স্টেপ ও জুটি পারফরম্যান্সে তার নাচ ছিলো যথেষ্ট নজরকাড়া।নাচের সাথে সাথে গানও পছন্দ করেন তিনি। বর্তমানে অভিনেত্রীর বয়স ২৪ বছর। বাস্তবে তিনি এখন ও সিঙ্গেল।

আরও পড়ুন : রাণী রাসমণীতে মা ভবতারিণীর চরিত্রে কে অভিনয় করছে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

স্বীকৃতি একজন ট্রেনি রিসার্চ ফেলো ছিলেন সরোজ গুপ্ত ক্যান্সার সেন্টার এবং রিসার্চ ইনস্টিটিউটের। তবে শিক্ষার সাথে সাথে তার কর্মক্ষেত্র ও ছিলো বেশ উজ্জ্বল। কিলো হার্ডস এ ক্রিয়েটিভ প্রোডাকশন ইউনিটে মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হিসেবে কাজ করেছিলেন। এরপর মডেলিং করেছেন ও সেখান থেকেই আজ বিনোদনের জগতে তার কর্মযাত্রা শুরু।