‘বৌমা একঘরে’র খলনায়িকা আসলে কে, রইল অভিনেত্রীর আসল পরিচয়

‘বালির রাজকন্যা’ থেকে ‘বৌমা একঘরে’র খলনায়িকা, রইল অভিনেত্রীর আসল পরিচয়

All You Need to Know About Star Jalsha Bouma Ekghor Villain Riya

বাংলা টেলিভিশন (Bengali Telivision) সূত্রে দর্শকদের সঙ্গে তার আলাপ বহুদিনের। ‘বেদের মেয়ে জোৎস্না’র ‘বালির রাজকন্যা’ হিসেবে তাকে আজও মনে রেখেছেন দর্শকরা। তিনি অভিনেত্রী অদিতি ঘোষ (Aditi Ghosh)। বাংলা টেলিভিশনের যে খলনায়িকাদের নাম শুনলেই দর্শকদের গা জ্বলে ওঠে, তিনি তেমনই একজন অভিনেত্রী। খলনায়িকা হিসেবে তিনি একজন যথেষ্ট সফল অভিনেত্রী।

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিকে তিনি পা রেখেছিলেন আজ থেকে ৫-৬ বছর আগে। এখন তাকে স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকের রিয়া চরিত্রের অভিনেত্রী অদিতি ঘোষের আসল পরিচয় জানেন কি?

অদিতি আসলে দুর্গাপুরের মেয়ে। তিনি একটি বিউটি কনটেস্টের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন। ইন্ডাস্ট্রিতে এসে অবধি ৫-৬ বছর সগর্বে কাটিয়ে ফেলেছেন তিনি। ‘বেদের মেয়ে জোৎস্না’ থেকে তার অভিনয় প্রশংসা পাচ্ছে দর্শকদের। এরপর তিনি বসে থাকেননি।

‘তিন শক্তির আধার ত্রিশূল’, ‘জয় বাবা লোকনাথ’ এর মতো ধারাবাহিকের পাশাপাশি ‘নির্ভয়া’র মতো ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। আজ তিনি স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকে রয়েছেন।

All You Need to Know About Star Jalsha Bouma Ekghor Villain Riya

এই ধারাবাহিকে একই পরিবারের দুই শরিকের রেষারেষির মাঝে আলাদা করে নজর কাড়ছে রিয়া চরিত্রটি। এই ধারাবাহিকের নায়িকা ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের সুস্মিতা। সুস্মিতার সঙ্গে তার অনস্ক্রিন রেষারেষিটাও বেশ উপভোগ করছেন দর্শকরা। আর রিয়ার চোখা চোখা ডায়লগ রীতিমতো দর্শকদের হাড় জ্বলিয়ে দেয়!