ভারতের ন্যাশনাল ক্রাশ ২০২০ রশ্মিকা মন্দনা, বলিউডে অভিনয় না করেই কোটিপতি

বর্তমানে ভারতের National Crush কে জানেন? নানা, ইনি বলিউডের কোনও অভিনেত্রী নন। রশ্মিকা মন্দনা (Rashmika Mandana), বর্তমানে গ্ল্যামার দুনিয়ার খুবই পরিচিত একটা নাম। কারণ রশ্মিকাই এখন ‘ন্যাশনাল ক্রাশ’।

গুগল এর সার্চ ইঞ্জিনে বর্তমানে National Crush লিখে সার্চ করলেই চলে আসছে তার ছবি।বলিউডে এখনও ডেবিউ করেননি এই কন্নড় অভিনেত্রী। তবে তার ডেবিউ এর অপেক্ষায় আছে ভারতীয় দর্শকরা।

কর্নাটকের বিরাজপেটে জন্ম তার। কলেজে পড়াশোনা করার সময় থেকেই শুরু মডেলিং কেরিয়ার,তারপর নানান বিজ্ঞাপনের অফার। বিজ্ঞাপন শুটিং এর সময়ই কন্নড় ছবি পরিচালকদের নজর কেড়ে নেন তিনি।

তারপর ২০১৬ সালে প্রথম কন্নড় ছবি ‘কিরিক পার্টি’ দিয়েই ফিল্মি দুনিয়ায় তার পদার্পন। ডেবিউ ফিল্মের পর থেকেই আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবি করে খুব কম সময়ের মধ্যেই ১০০ কোটি টাকার মালকিন হয়ে গেছেন রশ্মিকা (Rashmika)।

ফিল্মে পা রাখার এক বছরের মধ্যেই ২০১৭ সালে প্রথম ছবি ‘কিরিক পার্টি’এর নায়ক রক্ষিত শেট্টিকে (Rakshit Shetty) বিয়ে করেন রশ্মিকা (Rashmika)। অবশ্য বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সম্পর্ক।

অবশ্য এই ব্যাক্তিগত টানাপোড়েন কখনোই তার কেরিয়ারে প্রভাব ফেলতে পারেনি। একের পর এক হিট ছবিতে অভিনয় করে গেছেন তিনি।

দুর্দান্ত স্ক্রিন এপিয়ারেন্স এবং মিষ্টি হাসির সাথে তিনি কর্ণাটকের ক্রাশ তো ছিলেনই কিন্তু এবার দেখা যাচ্ছে তার নামে গুগল সার্চ ইঞ্জিনে এত পরিমাণ সার্চ হয়েছে যে এখন তিনিই পুরো দেশের National Crush।

বিগত বছরে এই খেতাবটি পেয়েছিলেন দিশা পাটানি (Disha Patani)। এম এস ধোনি : দি আনটল্ড স্টোরি মুক্তি পাওয়ার পর থেকে গুগলে সবথেকে বেশি সার্চ করা হয়েছিল তার নাম। তবে বছর ঘুরতেই এই খেতাবটি তার কাছ থেকে কেড়ে নেন রশ্মিকা (Rashmika)।

ব্যাক্তিগত জীবনে ঋত্বিক রোশনের বড় ভক্ত তিনি। সম্প্রতি ভেঙ্কি কুদুমালার পরিচালনায় তেলুগু ছবি ‘ভীষ্ম’ মুক্তি পেয়েছে যার শুটিং এর জন্য ইতালি গিয়েছিলেন রশ্মিকা (Rashmika)।ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

সেখানে গিয়েই ঋত্বিক রোশনের‘ওয়ার’ ছবির গান ‘ঘুঙরু’তে নেচে ভিডিয়ো পোস্ট করেছিলেন বর্তমান National Crush।জানা যাচ্ছে, আগামী বছর আরও ৪টে ছবি প্রকাশ পেতে চলেছে তার।সোশ্যাল মিডিয়াতেও এখন রাজত্ব করছেন তিনিই।