রুপে লক্ষ্মী গুণে সরস্বতী, মিকা সিংয়ের স্ত্রী টেক্কা দিতে পারে যেকোনও বলিউড অভিনেত্রীকে

রুপ ও সৌন্দর্যে যেকোনও বলিউড অভিনেত্রীকে টেক্কা দেবে মিকা সিংয়ের স্ত্রী, রইল ফটো গ্যালারি

মাঝে আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। তারপরেই এক দীর্ঘ প্রতিযোগিতার অবসান হতে চলেছে। এই প্রতিযোগিতা বলিউডের প্রখ্যাত পাঞ্জাবি গায়ক মিকা সিংয়ের (Mika Singh) জীবনসঙ্গিনী হওয়ার লড়াই যেখানে হাজার হাজার সুন্দরীকে পেছনে ফেলে দিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছেন তিন কন্যে। এদের মধ্যে রয়েছেন আকাঙ্ক্ষা পুরি, নিত মহল এবং কলকাতার মেয়ে প্রান্তিকা দাস (Prantika Das)।

আপাতত ফাইনাল রাউন্ডের লড়াইয়ের জন্য হাড্ডাহাড্ডি লড়াই চলছে এই তিন কনের মধ্যে। যদিও মিকার ব্যক্তিগতভাবে এবং দর্শকদের কিন্তু মিকার জীবনসঙ্গিনী হিসেবে দারুণ পছন্দ প্রান্তিকাকে। দুজনের মধ্যে বয়সের ব্যবধান প্রচুর, তবুও এই জুটিকেই সব থেকে ‘মিষ্টি’ বলছেন দর্শকরা।

কলকাতার মেয়ে প্রান্তিকা পেশায় একজন অভিনেত্রী এবং মডেল। তেলেগু এবং বাংলা ছবিতে কাজ করার পাশাপাশি কিছু মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে তাকে। এতদিন মিকাকে নিজের ভালোবাসার কথা জানিয়েছেন বহু মেয়ে। মিকা কিন্তু তার ‘মিষ্টি রসগোল্লা’ প্রান্তিকাকে চোখে হারাচ্ছেন।

প্রান্তিকা এর আগে একাধিক বিউটি প্রেজেন্টে অংশ নিয়েছিলেন। ২০১৯ সালে বাংলার সেরা ১২ মডেলের মধ্যে তিনি নিজের জায়গা দখল করে নেন। বাংলা ক্যালেন্ডারে স্থানও পেয়েছিলেন। ২০২১ সালে তাকে বাংলা শর্ট ফিল্ম ‘জয় হিন্দ’-এ দেখা গিয়েছিল। আবার দেব এবং রুক্মিণীর ‘কিশমিশ’ ছবিতেও তিনি অভিনয় করেছিলেন।

উল্লেখ্য, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার মিকার নামের সঙ্গে জড়িয়ে আছে বহু বিতর্ক। তবে প্রান্তিকা তার অনেক বড় ফ্যান এবং স্বামী হিসেবে তিনি তাকেই পেতে চান। বয়সের অনেক ব্যবধান থাকলেও দুজনের মধ্যে বন্ডিংটা দারুণ ভালো।

Prantika Das

ইতিমধ্যেই দুই পরিবারের মধ্যে কথাবার্তা হয়ে গিয়েছে। জামাই হিসেবে মিকাকে দারুণ পছন্দ প্রান্তিকার পরিবারের। প্রান্তিকাকেও পছন্দ করেছেন মিকার পরিবার। আবার মিয়া-বিবিও রাজি! এখন দেখা যাক ফাইনাল রাউন্ডে কার গলায় মালা পরান মিকা।