মিঠুনের ফুটপাত থেকে কুড়িয়ে পাওয়া মেয়ে রূপে ১০ গোল দিচ্ছে নায়িকাদের, রইল ফটোগ্যালারী

ফুটপাত থেকে কুড়িয়ে পেয়ে মানুষ করেছেন, মিঠুন-কন্যার রূপ মাথা ঘুরিয়ে দিচ্ছে

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বলিউড (Bollywood) এবং টলিউডের একজন অনেক বড় সুপারস্টার। তার স্ত্রী যোগিতা বালিও একসময় বলিউডের টপ নায়িকা ছিলেন। বর্তমানে স্ত্রী, পুত্র, সন্তান নিয়ে ভরা সংসার মিঠুনের। তার সন্তানদের মধ্যে কেউই অভিনয়ের দুনিয়াতে তেমন নাম অর্জন করতে পারেননি। কিন্তু মিঠুন-কন্যা দিশানী চক্রবর্তী (Dishani Chakraborty) ইতিমধ্যেই নজর কেড়েছেন।

মিঠুন চক্রবর্তীর ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর চর্চা চলেছে। তার একমাত্র কন্যা দিশানীকে নিয়েও এমন এক তথ্য উঠে এসেছে যা জানলে অবাক হবেন। মিঠুন এবং যোগিতার তিন পুত্র সন্তান মিমোহ চক্রবর্তী, রিমোহ চক্রবর্তী এবং নামসী চক্রবর্তী। তবে তাদের সর্বকনিষ্ঠা সন্তান দিশানী কিন্তু মিঠুন ও যোগিতার নিজের সন্তান নন।

দিশানীকে অনেক বছর আগে দত্তক নিয়েছিলেন মিঠুন। তিনি আসলে মিঠুন এবং যোগিতার দত্তক কন্যা। আসলে বহু বছর আগে মিঠুন যখন একবার কলকাতাতে এসেছিলেন তখন একটি পরিত্যক্ত জায়গাতে দিশানীকে তিনি খুঁজে পান। এরপর তিনি তাকে নিজের সঙ্গে করে নিয়ে আসেন এবং নিজের মেয়ে হিসেবে দত্তক নিয়ে নেন।

মিঠুন ও যোগিতার কাছে তাদের অপর তিন সন্তানের থেকেও বেশি আদর ও যত্নে মানুষ হয়েছেন দিশানী। তিন দাদার তিনি চোখের মণি। মিঠুনের দত্তক কন্যা দিশানী পড়াশোনাতেও বেশ ভাল। তিনি নিউইয়র্কের ফিল্ম একাডেমিতে পড়াশোনা করেছেন। বাবার মত তিনিও ভবিষ্যতে অভিনয়ে আসতে চান। রূপেগুণে তিনি বলিউড নায়িকাদের তুলনায় কিছু কম নন।

এখন আপাতত নিজেকে বলিউডের উপযুক্ত করে তোলার জন্য সবকিছুই করছেন দিশানী। মুম্বইয়ের জেফ গোল্ডবার্গ স্টুডিয়োতে মেথড অ্যাকটিংয়ের ক্লাসও করেছেন। সেই সঙ্গে নিজের পোশাক, স্টাইল স্টেটমেন্ট এবং ফ্যাশনের দিকেও সম্পূর্ণ নজর রয়েছে তার। সোশ্যাল মিডিয়াতেও তিনি ভীষণ অ্যাকটিভ থাকেন।

 

মহাগুরু মিঠুনের মেয়ে খুব তাড়াতাড়িই বলিউডে ডেবিউ করবেন। তবে তিনি টলিউডে আসবেন কিনা তা নিশ্চিত নয়। লি স্ট্র্যার্সবার্গ ইনস্টিটিউটে কেমবারলি হ্যারিস পরিচালিত সেমিনার-এ অভিনয় করে থিয়েটারের মাধ্যমে ইতিমধ্যেই অভিনয় দুনিয়াতে তিনি প্রবেশ করেছেন। তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন কিংবদন্তী শিল্পী আল পাচিনো। মিঠুন কন্যার অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি।