আলাপ করুন Miss India World 2020 র সঙ্গে, দেখুন সুন্দরীর কিছু ছবি

২০২০ সালের মিস ইন্ডিয়া হলেন তেলঙ্গানার মানসা বারাণসী (Mansa Banarasi)।বুধবার মুম্বাইয়ের অনুষ্ঠানে বেছে নেওয়া হয় দেশের সেরা তিনজন সুন্দরীকে। এইদিনই মিস ইন্ডিয়ার তাজ মানসার মাথায় তুলে দেন ২০১৯ সালের মিস ইন্ডিয়া রতন সিং রাও। এরপরে ২০২১ এর ডিসেম্বরে হওয়া ৭০তম মিস ওয়ার্ল্ড পেজেন্টে ভারতের প্রতিনিধিত্ব করবেন তিনি।

মিস ইন্ডিয়া মানসার জন্ম হায়দ্রাবাদে,পেশায় তিনি ফাইনানসিয়াল ইনফরমেশন এক্সচেঞ্জ বিশ্লেষক। বাসবী ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে ইঞ্জিনিয়ারিং পড়েছেন তিনি। পাশাপাশি বই, গান ও যোগচর্চার প্রতি ভালোবাসা আছে তার। ছোটবেলা থেকেই শান্ত প্রকৃতির মানসার কাছে ভরতনাট্যম এবং গানই ছিল মনের ভাব তুলে ধরার উপায়।

জীবনে তিনজন নারী তাকে অনুপ্রেরণা জুগিয়েছে। এরা হলেন তার মা, ঠাকুমা এবং ছোট বোন।এছাড়াও তার অনুপ্রেরণা ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া যিনি নিজেই ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন।

এক সাক্ষাতকারে মানসা বলেন, “‌সমস্ত বিউটি কুইনদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়াকেই আমার সবচেয়ে বেশি ভালো লাগে। কারণ তিনি নতুন নতুন জিনিস করতে ভালোবাসেন। তিনি সর্বদা নিজের সীমা পেরিয়ে বিভিন্ন জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে সফল হয়েছেন। আমি সবসময়ই চেয়েছি তাঁর মতো জীবনকে বেছে নিতে।’‌