পিলুর এই অভিনেত্রী বাস্তবে যমজ বোন, দুজনেই অভিনেত্রী, রইল তাদের পরিচয়

পিলুর এই অভিনেত্রী বাস্তবে জমজ বোন, রইল দুই যমজ অভিনেত্রীর পরিচয়

All you need to Know about Manasi Sengupta`s Twin Sister Raima Sengupta

জি বাংলার (Zee Bangla) ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের পর আচমকাই বাংলা ইন্ডাস্ট্রি ছেড়ে মুম্বাইতে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manasi Sengupta)। বেশ কিছুদিন মুম্বাইতে চুটিয়ে অভিনয় করার পর তিনি আবার ফিরে এসেছেন বাংলায়। সদ্য বাংলা ধারাবাহিকে আবার এন্ট্রি হয়েছে তার। জি বাংলার পিলু (Pilu) ধারাবাহিকে রঞ্জার সতীন হিসেবে ধারাবাহিকের উত্তেজনা বাড়াতে আসছেন এই সুন্দরী।

বাংলা ধারাবাহিকের ‘পায়েল সেন’ যিনি বারবার রাধিকা এবং কর্ণের জীবনে নানাভাবে সমস্যা তৈরি করে গিয়েছেন, তিনি এবার রঞ্জা এবং মল্লারের সম্পর্কেও ভাঙ্গন ধরাতে আসছেন। ধারাবাহিকের নতুন প্রোমো এবং সাম্প্রতিক এপিসোড নিয়ে দারুণ উত্তেজিত দর্শকরাও। তবে আজকের এই প্রতিবেদন বাংলা ধারাবাহিকের খলনায়িকা মানসী সেনগুপ্তকে নিয়ে নয়, এখানে রইল বাংলা ইন্ডাস্ট্রির দুই যমজ অভিনেত্রীর সম্পর্কে কিছু অজানা কথা।

হ্যাঁ, পিলুর এই অভিনেত্রী মানসী আদতে যমজ বোন। তার আরও একজন যমজ বোন রয়েছেন। আদতে মানসী সেনগুপ্তরা তিন বোন। তবে তার ছোট বোন রাইমা সেনগুপ্তের সঙ্গে মানসীর চেহারার হুবহু মিল রয়েছে। তাদের দুজনকে এতটাই এক রকম দেখতে যে কোনটা মানসী, কোনটা রাইমা গুলিয়ে ফেলেন অনেকেই।

উল্লেখ্য, অভিনেত্রীর ছোট বোন রাইমা সেনগুপ্ত নিজেও কিন্তু অভিনয় করেন। কালার্স বাংলা চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিক ‘জয় জগন্নাথ’-এ তিনি সুভদ্রার ভূমিকায় অভিনয় করছেন। এতদিন তার সঙ্গে দর্শকদের পরিচয় থাকলেও আসলে তিনি যে মানসী সেনগুপ্তের বোন সে কথা অনেকেই জানতেন না। দিদি নাম্বার ওয়ান এর একটি পর্ব মারফত প্রথম এই রহস্যের খোলাসা হয়।

কিছুদিন আগেই দিদি নাম্বার ওয়ানের একটি সেলিব্রিটি স্পেশাল পর্বে বোনকে নিয়ে উপস্থিত হয়েছিলেন মানসী। দুই বোনের মত তারা যেমন একে অপরের সঙ্গে ঝগড়া করেন, তেমনই তাদের মধ্যে আবার গভীর বন্ধুত্বের সম্পর্কও রয়েছে। মানসী প্রায় চার বছর ধরে অভিনয়ে জগতে রয়েছেন। দিদিকে দেখেই রাইমা অভিনয় জগতে প্রবেশ করেন।

রাইমার কাছে তার দিদি মানসী অভিনয়ে জগতের একজন অভিজ্ঞ পথপ্রদর্শক। তিনি সবসময় দিদির কথাগুলো মাথায় রেখে কাজ করতে চেষ্টা করেন। উল্লেখ্য, মানসী শুধু ধারাবাহিককে নয় বিভিন্ন ওয়েব সিরিজেও কাজ করেছেন। বিভিন্ন ধরনের চরিত্রে তিনি অভিনয় করেন। তবে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে তিনি নিজেকে যোগ্য খলনায়িকা হিসেবে প্রমাণ করেছেন। ‘পায়েল সেন’ হিসেবে এখনও তাকে মনে রেখেছেন দর্শকরা।