বিনামূল্যে Netflix, Amazon Prime, আনলিমিটেড ডাটা সহ JIO-র ৫টি নতুন প্ল্যান

কোরোনা আবহে ইন্টারনেট পরিষেবার গুরুত্ব বেরেছে অনেকখানি। অনলাইন শপিং হোক কিংবা অনলাইন ক্লাস বা ওয়ার্ক ফ্রম হোম, সবেই প্রাথমিক প্রয়োজন হাইস্পিড ইন্টারনেট কানেকশন। তার ওপর সম্প্রতি শুরু হয়েছে আইপিএল। জমে উঠেছে টুর্নামেন্ট। এখন দরকার অনেক ইন্টারনেট ডেটা।

আইপিএল শুরু হওয়ার আগেই বেশ কয়েকটা প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছিল রিলায়েন্স জিও। এবার পোস্টপেইড গ্রাহকদের জন্যও নতুন প্ল্যান নিয়ে এল জিও। শুধু আইপিএল দেখাই নয়, কয়েকটি প্ল্যানে করোনা পরিস্থিতিতে সপরিবারে ওয়ার্ক ফর্ম হোমের সুবিধাও মিলবে।

জানা যাচ্ছে যে, ২৪ সেপ্টেম্বর থেকেই এই প্ল্যান গুলি চালু করা হয়েছে।এই প্ল্যান প্রকাশ করার রিলায়েন্স জিও ডাইরেক্টর আকাশ আম্বানি জানান, ইতিমধ্যেই জিও ৪০ কোটি প্রিপেইড গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এবার জিওর লক্ষ্য পোস্টপেইড গ্রাহকের আস্থা অর্জন করা। সেই উদ্দেশ্যেই এই নতুন প্ল্যান। একনজরে দেখে নেওয়া যাক প্ল্যান গুলি কি কি।

Jio Postpaid Plans

জিও পোস্টপেইড প্লাস ৩৯৯

এই প্ল্যানে পাওয়া যাবে Unlimited ভয়েস কল এবং SMS। সঙ্গে এক মাসে ৭৫ GB ডেটা। ২০০ GB পর্যন্ত ডাটা রোলওভার। বিনামূল্যে Amazon Prime, Disney + Hotstar এবং Netflix-এর সাবস্ক্রিপশন। JioSaavn, Jio Cinema এবং Jio Tv ব্যবহারের সুযোগ।

জিও পোস্টপেইড প্লাস ৫৯৯

Unlimited ভয়েস কল এবং SMS। সঙ্গে এক মাসে ১০০ GB ডেটা। ২০০ GB পর্যন্ত ডাটা রোলওভার। বিনামূল্যে Amazon Prime, Disney + Hotstar এবং Netflix-এর সাবস্ক্রিপশন। JioSaavn, Jio Cinema এবং Jio Tv ব্যবহারের সুযোগ।

জিও পোস্টপেইড প্লাস ৭৯৯

Unlimited ভয়েস কল এবং SMS। সঙ্গে এক মাসে ১৫০ GB ডেটা। ২০০ GB পর্যন্ত ডাটা রোলওভার। বিনামূল্যে Amazon Prime, Disney + Hotstar এবং Netflix-এর সাবস্ক্রিপশন। JioSaavn, Jio Cinema এবং Jio Tv ব্যবহারের সুযোগ। একই বিলে আরও দু’টি সিম কার্ড বিনা খরচে ব্যবহারের সুযোগ।

আরও পড়ুন : বিনামূল্যে দেখুন IPL, ৫ টি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এলো Jio

জিও পোস্টপেইড প্লাস ৯৯৯

Unlimited ভয়েস কল এবং SMS। সঙ্গে এক মাসে ২০০ GB ডেটা। ৫০০ GB পর্যন্ত ডাটা রোলওভার। বিনামূল্যে Amazon Prime, Disney + Hotstar এবং Netflix-এর সাবস্ক্রিপশন। একই বিলে আরও তিনটি সিম কার্ড বিনা খরচে ব্যবহারের সুযোগ।

আরও পড়ুন : Jio-র ইন্টারনেট স্পিড ৩ গুণ বাড়িয়ে নিন এইভাবে

জিও পোস্টপেইড প্লাস ১,৪৯৯

Unlimited ভয়েস কল এবং SMS। সঙ্গে এক মাসে ৩০০ GB ডেটা। ৫০০ GB পর্যন্ত ডাটা রোলওভার। বিনামূল্যে Amazon Prime, Disney + Hotstar এবং Netflix-এর সাবস্ক্রিপশন। আমেরিকা এবং সংযুক্ত আরব আমিরশাহীতে কথা বলার জন্য Unlimited ডেটা ও ভয়েস কলের সুযোগ।