পাম্পে তেল ভরলে Indian Oil দিচ্ছে ১০% ক্যাশব্যাক একটি শর্তে

বর্তমান সময়ে প্রত্যেক বাড়িতেই মোটরবাইক অথবা চারচাকা সংসারের আনুষাঙ্গিক জিনিসে পরিণত হয়েছে। আর এগুলিকে চালানোর জন্য অবশ্যই প্রয়োজন পেট্রোল অথবা ডিজেল। যার জন্য প্রতিমাসেই একটা বাঁধা ধরা খরচ দাঁড়িয়ে পরে। আর সেই খরচে এবার ১০% ছাড় পাওয়ার সুযোগ করে দিয়েছে ইন্ডিয়ান অয়েল সীমিত সময়ের জন্য।

পেট্রোল পাম্পের লেনদেন আরও বেশি ডিজিটাল করে তোলার জন্য ইন্ডিয়ান অয়েলের তরফ থেকে এমন সীমিত সময়ের অফার দেওয়া হয়েছে বলে মত বিশেষজ্ঞদের। ইন্ডিয়ান অয়েল তাদের ট্যুইটার হ্যান্ডেলের মাধ্যমে জানিয়েছে, “Time to go cashless! Use your debit or credit card to pay for fuel at any IndianOil outlet and get guaranteed cashback of 10%! SMS ‘Auth-code Amount’ to 9594925848. Offer valid till 15th January, 2020.” অর্থাৎ “পেট্রোল পাম্পে তেল ভরার সাথে সাথে কার্ডের মাধ্যমে পেমেন্ট করুন আর পেয়ে যান ১০% ছাড়ের সুবিধা। অফার ১ লা ডিসেম্বর ২০১৯ থেকে শুরু হয়েছে, চলবে আগামী ১৫ ই জানুয়ারি পর্যন্ত।”

এই অফার পেতে হলে আপনাকে পূরণ করতে হবে ইন্ডিয়ান অয়েলের তরফ থেকে দেওয়া বেশকিছু শর্ত। চলুন দেখে নেওয়া যাক সেই সকল শর্তগুলি।

১) আপনার গাড়িটির ওজন অবশ্যই ৪ টনের নিচে হতে হবে। ৪ টনের নিচে যে কোন গাড়িতে তেল ভরার সাথে সাথে এই অফারের জন্য গ্রাহকরা অনুমোদিত হবেন।

২) তেল ভরার পর পেমেন্ট অবশ্যই করতে হবে ক্রেডিট অথবা ডেবিট কার্ডের মাধ্যমে। অর্থাৎ কোন ভাবেই লেনদেন নগদ টাকায় করা যাবে না। পাশাপাশি তেল ভরার পর আপনাকে তেল ভরার স্লিপটি সংগ্রহ করতে হবে। যেখানেই থাকবে একটি কোড।

আরও পড়ুন :- একটি পেট্রোল পাম্প প্রতিদিন কত টাকা রোজগার করে?

৩) এরপর আপনাকে আপনার তেল ভরার টাকার পরিমাণ, স্লিপের সাথে পাওয়া কোড মেসেজ করতে হবে ৯৫৯৪৯২৪৮ নাম্বারে। লিখতে হবে এইভাবে – ‘কোড – তেলের টাকার পরিমাণ’, তারপর সেটিকে পাঠাতে হবে উপরের দেওয়া নাম্বারে।

৪) অফার চলাকালীন একজন গ্রাহক যতবার খুশি এই ক্যাশব্যাকের সুযোগ পেতে পারেন। কিন্তু প্রত্যেকবার তাকে তেল ভরার পাশাপাশি ওই মেসেজ পাঠাতে হবে।

৫) ক্যাশবাকের জন্য আপনি মনোনীত হলে সংস্থার তরফ থেকে আপনাকে জানিয়ে দেওয়া হবে ওই টাকা আপনি কোথায় পাবেন। এই ক্যাশব্যাকের সর্বোচ্চ মান হলো ৫০ টাকা প্রতি ক্ষেত্রে।

৬) আপনি যদি তামিলনাড়ুর বাসিন্দা হন তাহলে এই ক্যাশব্যাকের সুবিধা পাবেন না।

৭) একটি মোবাইল নাম্বার থেকে সর্বাধিক পাঁচবার ক্যাশব্যাকের জন্য এসএমএস করা যাবে। অর্থাৎ একই নাম্বারে সর্বাধিক ক্যাশব্যাক উচ্চসীমা হলো ২৫০ টাকা।

আরও পড়ুন :- পেট্রোল পাম্পে এই ৪টি পদ্ধতিতে আপনার সাথে প্রতারণা করা হয়

৮) একই কোড দুটি বা তার বেশি মোবাইল নাম্বার থেকে এসএমএস করা হলে কোন গ্রাহককেই ক্যাশব্যাকের জন্য মনোনীত করা হবে না।

৯) ভারতের তামিলনাড়ু বাদে অন্যান্য জায়গা থেকে এই অফারের জন্য প্রতিদিন ২৫ জনকে বেছে নিবে ইন্ডিয়ান অয়েল। যারা প্রত্যেকেই গ্যারান্টি সহ এই ক্যাশব্যাকের সুবিধা পাবেন বলে জানানো হয়েছে সংস্থার তরফ থেকে।