প্রেমের কাহিনীর পিয়া থেকে রাণী রাসমণির জগদম্বা, রইল গোধূলি আলাপের খলনায়িকার আসল পরিচয়

গোধূলি আলাপের খলনায়িকা রোহিণী আসলে কে, রইল অভিনেত্রীর আসল পরিচয়

All You Need to Know About Godhuli Alap Famed Actress Roshni Bhattacharya

এই মুহূর্তে স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে এক নতুন ধারাবাহিক, গোধূলি আলাপ (Godhuli Alap)। অসমবয়সী প্রেমের গল্প নিয়ে এই ধারাবাহিক দর্শকদের মন জয় করে নিয়েছে কয়েকদিনের মধ্যেই। অ্যাডভোকেট অরিন্দম রায় আর গ্রামের বাচ্চা মেয়ে নোলোকের কেমিস্ট্রি তো নজর কাড়ছেই, সেই সঙ্গে নজর কাড়ছেন ধারাবাহিকের খলনায়িকা রোহিণীও।

রোহিণী চরিত্রটিতে যিনি অভিনয় করছেন দর্শকদের কাছে তিনি অপরিচিতা নন। তবে হ্যাঁ, এর আগে কখনও তাকে খলনায়িকার ভূমিকা নিতে দেখা যায়নি। প্রেমের কাহিনীর পিয়া, করুণাময়ী রানী রাসমনির জগদম্বার চরিত্রের পর আজ রোহিণীর ভূমিকায় অরিন্দম-নোলকের সম্পর্কে ভাঙ্গন ধরানোর চেষ্টা করে দর্শকদের থেকে অভিশাপ কুড়াচ্ছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)।

বাংলা টেলিভিশনের এই মিষ্টি সুন্দরী অভিনেত্রীর অভিনয় জীবনের শুরুটা হয়েছিল ২০১৭ সালে। স্টার জলসা ‘প্রেমের কাহিনী’ ধারাবাহিকের নায়িকা হয়ে অভিনয় জগতে পা রাখেন তিনি। এখানে নায়ক হিসেবে তিনি পাশে পেয়েছিলেন ‘ধুলোকণা’র নায়ক ইন্দ্রাশিষ রায়কে। এই ধারাবাহিকে রাজ এবং পিয়ার কেমিস্ট্রিতে ডুব দিয়েছিল ইয়াং জেনারেশন। খুব অল্প সময়ের মধ্যেই তাদের পছন্দ করেন দর্শকরা।

এরপর কালার্স বাংলায় ‘আলোয় ভুবন ভরা’ ধারাবাহিকে ‘মিঠাই’য়ের রাতুল অর্থাৎ উদয় প্রতাপ সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। এক অ্যাসিড আক্রান্ত মেয়ের ভূমিকাতে সকলের মন জয় করে নিয়েছিলেন নিমিষেই।তারপর আবার জি বাংলার ‘করুনাময়ী রানী রাসমণি’তে রানীমার ছোট মেয়ে জগদম্বার ভূমিকায় তার দেখা মেলে।

Roshni Bhattacharya

এখানেও তিনি তার অভিনয় দিয়ে সকলের প্রশংসা পান। দীর্ঘ আড়াই বছর ধরে তিনি এই চরিত্রে অভিনয় করেছেন। সবশেষে এখন স্টার জলসাতে খলনায়িকার ভূমিকা নিয়েছেন রোশনি। আর এখানেও বাজিমাত করেছেন তিনি। চরিত্র পজেটিভ হোক বা নেগেটিভ, রোশনি বরাবর নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন।