রাতারাতি বদলে গেল ‘গাঁটছড়া’র সব চরিত্রের মুখ, রাহুল, দ্যুতি ও বনির চরিত্রে আসছে নতুন মুখ

রাতারাতি বদলে দেওয়া হল গাঁটছড়ার সব চরিত্রের মুখ, রইল নতুন অভিনেতাদের পরিচয়

স্টার জলসার (Star Jalsha) গাঁটছড়া (Gantchhora) সিরিয়ালটি দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয়। গৌরব চ্যাটার্জী এবং শোলাঙ্কি রায়ের আনকোরা নতুন জুটির গাঁটছড়া একসময় স্টার জলসাকে টপারের আসন এনে দিয়েছিল। কিন্তু ইদানিং টিআরপি তালিকাতে ক্রমশ নিচের দিকে জায়গা পেতে শুরু করেছে এই জনপ্রিয় সিরিয়ালটি। এই সপ্তাহে টিআরপিতে গাঁটছড়ার মহাপতন লক্ষ্য করা যাচ্ছে।

একসময় এই ধারাবাহিক সেরা ৩ এর মধ্যে থেকেছে। তবে গত কয়েক সপ্তাহ থেকে সেরা পাঁচের মধ্যে জায়গা করে নিতেও ব্যর্থ হচ্ছে গাঁটছড়া। ধারাবাহিকের বর্তমান গল্পে ঋদ্ধি-খড়ির মাঝে সম্পর্কের টানাপোড়েন দর্শকরা মোটেও মেনে নিতে পারছেন না। অন্যদিকে গাঁটছড়ার বিপরীতে জগদ্ধাত্রী এখন তরতরিয়ে এগোচ্ছে। এই পরিস্থিতিতে দর্শকের জন্য এল একটা চমকে দেওয়ার মত তথ্য।

গাঁটছড়াতে একা ঋদ্ধি-খড়িই নয়, রাহুল-দ্যুতি এবং বনি-কুনালের জুটিটাও দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়। তবে এখন শোনা যাচ্ছে শীঘ্রই নাকি রাহুল-দ্যুতি এবং বনি-কুনালের চরিত্রে যারা অভিনয় করছেন তারা সরে গিয়ে নতুন মুখ দেখা দেবে। রাহুল-দ্যুতির জুটিতে অভিনয় করছেন অনিন্দ্য চ্যাটার্জী এবং শ্রীমা ভট্টাচার্য। অন্যদিকে বনি-কুনালের চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা গোস্বামী এবং রিয়াজ লস্কর।

তবে শীঘ্রই গাঁটছড়া ধারাবাহিকের কাস্টিংয়ে একটা বড় পরিবর্তন আসবে। এতে শুধু রাহুল-দ্যুতি, কিংবা বনি-কুনালের মুখ পরিবর্তন হবে তাই নয়, সিরিয়ালের প্রত্যেক চরিত্র এমনকি ঋদ্ধি-খড়িকেও বদলে দেওয়া হবে ‌খড়ির চরিত্রে অভিনয় করবেন আকশাতা দেশপান্ডে এবং ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করবেন সুরজ হুগার। তবে বাংলাতে নয়, গাঁটছড়ার কন্নড় রিমেক ‘কাথেয়ন্দু শুরুভাগীদ’-এর নায়ক-নায়িকার চরিত্রে তাদের দেখা যাবে।

গাঁটছড়া ধারাবাহিকটি বাংলাতে যেভাবে জনপ্রিয়তা পেয়েছে তা দেখে এখন হিন্দি এবং কন্নড় ভাষাতেও এর রিমেক ‌হচ্ছে। হিন্দিতে আসন্ন এই সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় ২ তারকা ক্রুশল আহুজা এবং স্বীকৃতি মজুমদার। অন্যদিকে কন্নড় ভাষায় রিমেকে রাহুল এবং দ্যুতির চরিত্রে অভিনয় করবেন যথাক্রমে ভাবীশ গৌড়া এবং মনিকা দেবী।

Star Jalsha Gantchhora Boni's New Look Mesmerized Audience

ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ চরিত্র হল খড়ির ছোট বোন বনি। টমবয় বনির ভূমিকাতে অভিনয় করছেন ইনছারা জোশী এবং কুনালের চরিত্রে অভিনয় করছেন সুজয় হেগড়ে। ইতিমধ্যেই আসন্ন এই ধারাবাহিকের প্রোমো মুক্তি পেয়েছে যেটা হুবহু গাঁটছড়ার প্রথম প্রোমোর ডুপ্লিকেট। সম্ভবত নভেম্বর মাসের শেষের দিকেই কন্নড় টেলিভিশনে আরও একবার গাঁটছড়ার যাত্রা শুরু হবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Suvarna (@starsuvarna)