কোথায় হারিয়ে গেল বাংলা সিরিয়ালের রাজলক্ষ্মী, কেন আর বাংলা সিরিয়ালে দেখা যায় না তাকে

বাংলা টেলিভিশনে সাড়া জাগানো অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্য আজ কোথায়

All You Need To Know About Bengali Telivision Actress Sharmistha Acharya

বাংলা টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যাদের এখন আর অভিনয় করতে দেখা যায় না। তবে দর্শকরা আজও নতুন কোনও ধারাবাহিকের খবর পেলে তাদের প্রিয় অভিনেত্রীদের খোঁজেন। বাংলা সিরিয়ালের অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্যও (Sharmistha Acharya) এমনই একজন অভিনেত্রী ছিলেন। একের পর এক বাংলা সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। কোথায় হারিয়ে গেলেন এই অভিনেত্রী?

শর্মিষ্ঠা আচার্য যখন অভিনয়ে জগতে পা রেখেছিলেন তখন তার বয়স ছিল মাত্র ১২ বছর। তার প্রথম সিরিয়ালের নাম ছিল ‘অরক্ষণীয়া’। তবে নায়িকা হিসেবে তিনি প্রথম কাজ পেয়েছিলেন ২০১৪ সালে। ধারাবাহিকের নাম ছিল ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’। জি বাংলার এই ধারাবাহিক থেকে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন শর্মিষ্ঠা আচার্য। এরপর তাকে আর কাজের জন্য অপেক্ষা করতে হয়নি।

প্রথম ধারাবাহিক শেষ হওয়ার পর তিনি ‘গৌরী দান’ ধারাবাহিদের নায়িকা হয়ে ওঠেন। এরপর ‘হারানো সুর’ ধারাবাহিকের নায়িকা হওয়ার প্রস্তাব যায় তার কাছে। এই ধারাবাহিকটিও ছিল দারুণ জনপ্রিয়। ততদিনে শর্মিষ্ঠার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল গোটা ইন্ডাস্ট্রিতে। কিন্তু এই ধারাবাহিকের পর থেকে আর বাংলা সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি শর্মিষ্ঠাকে। আসলে পরপর ৪ টি সিরিয়ালের কাজের পর তিনি ব্রেক নিয়ে চলে গিয়েছেন মুম্বাইতে।

Sharmistha Acharya

কিছুদিন মুম্বাইতে দিন কাটিয়ে আসার পর তিনি আবার অভিনয় জগতে ফিরে আসেন। এই মুহূর্তে তিনি আবারও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেন। সেই সঙ্গে বাংলা সিনেমাতেও শুটিং করেছেন তিনি। এখন তার কিছু বাংলা ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছে। সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাকটিভ থাকেন তিনি।

Sarmistha Acharjee

বাংলা সিরিয়াল থেকে সরে গেলেও এখনও এই নায়িকার কিন্তু অজস্র গুণমুগ্ধ ভক্ত রয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তার প্রচুর ফ্যানবেস কাজ করে। মাঝেমধ্যে সেখানে নিজের ছবি এবং ভিডিও তুলে ধরেন নায়িকা। অন্তর্বাস থেকে শুরু করে শাড়ি, সব পোশাকেই তার ছবি রয়েছে তার। সেইসঙ্গে জিমের ছবি এবং ভিডিওতে ঠাসা তার প্রোফাইল।