যেমন ভাই তেমন বোন, দুজনেই রত্ন, অরিজিৎ সিংয়ের বোনের গান জুড়িয়ে দিচ্ছে প্রাণ

এই জনপ্রিয় গায়িকা অরিজিত সিংয়ের বোন, তার গান শুনলে মুগ্ধ হবেন আপনিও

আজ সারা বাংলার এবং গোটা দেশ অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গানের প্রশংসায় পঞ্চমুখ। ইদানিং যেন অরিজিতের গান ছাড়া বলিউডকে কল্পনাও করা যায় না। বাংলার একটি মফস্বল শহর থেকে মুম্বাইয়ে পৌঁছে অরিজিৎ সিং নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। শুধু হিন্দি কিংবা বাংলা নয়, আরও একাধিক ভাষায় গান রেকর্ড করেছেন তিনি। আজ আর তার পরিচয় আলাদা করে দিতে হয় না। তবে সোশ্যাল মিডিয়া এখন তার বোনের (Arijit Singh’s Sister) পরিচয় জানতে চাইছে।

জানেন কি অরিজিৎ সিংয়ের বোন অমৃতা সিংয়ের (Amrita Singh) গানের গলাও ঠিক তার দাদার মতই সুন্দর? নেটিজেনদের মধ্যে থেকে অনেকে হয়তো জানেনই না অরিজিতের একজন বোন রয়েছেন। তবে আজ অমৃতা সিংকে একটু একটু করে চিনতে শুরু করেছেন সকলে। জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মঞ্চে অংশ নিয়েছেন অমৃতাও।

সম্প্রতি টলিউডে ‘বিসমিল্লা’ নামের একটি ছবি মুক্তি পেয়েছে। এই ছবিকে নিয়ে অনেক বিতর্ক রয়েছে। ছবির একটি গান ‘তোমাকে দেখিনি’ বেশ পছন্দ করছেন শ্রোতারা। এই গানটিই গেয়েছেন অরিজিতের বোন অমৃতা সিং। সম্প্রতি ‘সারেগামাপা’র মঞ্চে নিজের টিম নিয়ে হাজির হয়েছিলেন অমৃতা। সেখানে গান গেয়েও শুনিয়েছেন তিনি।

অমৃতা অবশ্য নিজে থেকে তার পরিচয় ফাঁস করেননি। ছবির পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত গোটা টিমের পরিচয় দিতে গিয়ে জানান অরিজিৎ সিংয়ের বোন হলেন অমৃতা। এই কথা শুনে মঞ্চে উপস্থিত সকলেই রীতিমত অবাক হয়ে যান। আসলে অরিজিতের যে একজন বোন রয়েছেন এবং তার কণ্ঠস্বর যে এত সুন্দর তা জানা ছিল না কারোর।

উল্লেখ্য, এর আগেও একাধিক ছবিতে প্লেব্যাক গেয়েছেন অমৃতা। ৪ বছর আগে ‘জেনারেশন আমি’ ছবিতেও গান গেয়েছিলেন তিনি। সেই সঙ্গে ইতিমধ্যেই বলিউডেও খাতা খুলে ফেলেছেন তিনি। গায়িকা হিসেবে অমৃতা তার দাদা অরিজিতের সঙ্গে কন্ঠ দিয়েছিলেন ছবির গানে। আমি তার গানের একটি ভিডিও লিংক শেয়ার করে অরিজিৎ লেখেন, ‘আমার ছোট বোনের জন্য আশীর্বাদ চাই’।

২০১৭ সালে অমৃতার বিয়ে হয়ে যায়। তার বিয়ের ছবি অরিজিতের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এখনও রয়েছে। অরিজিতের বোন সোশ্যাল মিডিয়াতে একদমই অ্যাক্টিভ নন। তিনি মূলত তার কাজ এবং গান নিয়ে থাকতেই ভালবাসেন। তার গানের মাধ্যমেই এবার তাকে চিনে নিতে শুরু করেছেন সংগীতশিল্পীরা।