মুকেশ অম্বানী ছেলের বিয়ের দিন ঘোষণা! কি চমক রয়েছে সেই বিয়েতে

57

সদ্য কিছুদিন আগেই শেষ হয়েছে ইশা আম্বানি-আনন্দ পরিমলের বিয়ে। জাকজমকপূর্ণ এই বিয়েকে ঘিরে চমক ছিল চোখে পড়ার মতো। এখনও বড় চমক দিতে বাকি আছে মুকেশ আম্বানির পরিবারের। গত বছরেই মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি বাগদান সেরেছিলেন নিজের দীর্ঘদিনের বান্ধবী শ্লোকা মেহতার সঙ্গে। এবার বিবাহ-পর্বের পালা। প্রস্তুতি চলছে জোরকদমে।

ভারতের সবচেয়ে ধনী পরিবারের সন্তান বলে কথা। মুকেশ আম্বানির মেয়ে ও ছেলের বিয়ে নিয়ে এলাহি আয়োজন। ডিসেম্বরে অনুষ্ঠিত হয়েছে মেয়ে ঈশা আম্বানির বিয়ে। উপস্থিত ছিলেন অনেক আলোচিত ব্যক্তিত্ব। উড়ে এসেছিলেন সাবেক মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিন্টন।

নাচ-গানে মাতিয়েছিলেন মার্কিন পপতারকা বিয়ন্সে। হলিউড-বলিউড তারকাদের ছড়াছড়ি ছিল। তবে সবচেয়ে আকর্ষণ ছিল অতিথিদের জন্য ২০০ বিমান ভাড়া করা। ইতিহাসের সবচেয়ে জাঁকজমকপূর্ণ ও ব্যয়বহুল বিয়ে হিসেবে স্বীকৃতি পাওয়া ওই বিয়েতে ৪ হাজার ৩৭০ কোটি ডলারের মালিক মুকেশ আম্বানির অবশ্য সম্পদের সামান্যই খরচ হয়েছিল। খরচ হয়েছিল ১০ কোটি ডলার।

আকাশ অম্বানী এ বার গাঁটছড়া বাঁধতে চলেছেন। পাত্রী শ্লোক মেহতা। বিখ্যাত হীরে ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোক ও আকাশ ছোটবেলার বন্ধু। ২০১৮ সালেই তাঁদের এনগেজমেন্ট হয়ে গিয়েছে। ৯ মার্চ সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা।

আগামী ২৩ ও ২৫ তারিখ দুদিন ধরে সুইৎজারল্যান্ডে ব্যাচেলার পার্টির আয়োজন করেছেন আকাশ আম্বানি। সূত্রের খবর, বলিউডের তারকাদের পাশাপাশি আকাশের বন্ধু-সহ মোট ৫০০ জন নিমন্ত্রিত থাকবেন এই ব্যাচেলার পার্টি।

মুম্বইয়ে তিন দিনের উদযাপন হবে। বান্দ্রার কুর্লা কমপ্লেক্সে জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে এই বিয়ে অনুষ্ঠিত হবে। ট্রিডেন্ট হোটেল থেকে বিকেল সাড়ে ৩টে নাগাদ রওনা দেবেন বরপক্ষ অর্থাৎ অম্বানীরা। সন্ধে সাড়ে ৭টা নাগাদ শুরু হবে বিয়ের অনুষ্ঠান।

আরও পড়ুন ঃ প্রকাশ্যে এলো ঈশা আম্বানির ৩লাখ টাকার বিয়ের কার্ড! 

পরদিন হবে মঙ্গল পর্বের অনুষ্ঠান। তবে বিয়ের আগে রয়েছে আসল চমক। আকাশ ও শ্লোকের প্রি-ওয়েডিং অনুষ্ঠান হতে চলেছে সুইজারল্যান্ডে। সুইজারল্যান্ডের সেন্ট মোরিৎজে হবে এই অনুষ্ঠান। ফেব্রুয়ারির ২৩ থেকে ২৫ তারিখে উপস্থিত থাকবেন ৫০০ জন অতিথি।

রণবীর কপূর, কর্ণ জোহর-সহ বি টাউনের আরও বেশ কয়েকজন সেলেবের এই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা। অম্বানী-মেহতা পরিবার এর আগে গোয়ায় একটি সেলিব্রেশনও করেছেন দুই পরিবারের শুভ অনুষ্ঠানের শুরুতে। ২০১৮ সালের জুনে এনগেজমেন্ট হয়ে গিয়েছে দু’জনের।

Loading...