মেয়েদের নতুন ক্রাশ মিঠাইয়ের উচ্ছে বাবু আসলে কে, রইলো তার আসল পরিচয়

Adrit Roy Soumatrisha Kundu in Mithai

টেলিপর্দার বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন আদৃত রায়। “মিঠাই”য়ের “উচ্ছে বাবু”কে চেনেন না, এমন সিরিয়াল অনুরাগী বলতে গেলে খুঁজে পাওয়া ভার। বড় পর্দার পাশাপাশি ক্রমে ছোটপর্দাতেও বেশ জনপ্রিয় হয়ে উঠছেন আদৃত। বিশেষত তার ওই হ্যান্ডসাম চেহারা, সিরিয়াস লুক এবং এক মুখ দাড়িতেই কাবু হয়ে পড়েছেন মহিলারা। বলিউডের পাশাপাশি টলিউডেও অ্যাংরি ইয়ং ম্যানদের জনপ্রিয়তা কিছু কম নয়। সেই তালিকার অন্তর্ভুক্ত হয়েছেন আদৃত।

গত ২৫শে মে, আদৃতের জন্মদিন ছিল। ২৯ বছর বয়সে পা রাখলেন নেটিজেনদের ক্রাশ আদৃত রায়। জন্মদিনের দিন অভিনেতা নিজের ফিল্মি কেরিয়ারের স্ট্রাগল সম্পর্কিত অভিজ্ঞতার কথা তুলে ধরলেন অনুরাগীদের জন্য। ১৯৯২ সালে কলকাতাতেই জন্ম আদৃত রায়-এর লা মার্টিনিয়েরে বয়েজ হাই স্কুল থেকে উচ্চমাধ্যমিক পাশ করার পর টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি থেকে গ্রাজুয়েশন পাশ করেছেন তিনি।

ছোট থেকেই তার অভিনয় এবং গানের প্রতি বেশ আগ্রহ ছিল। তার অভিনয় জীবনের শুরুটা হয়েছিল মডেলিং দিয়ে। তবে গানের প্রতি তার আগ্রহ থেকে তিনি গান শেখার জন্য রীতিমতো তালিম নিয়েছিলেন। এরপর “পোস্টার বয়েজ” নামক একটি ব্যান্ডের লিড সিঙ্গার হিসেবে গান গাইতে শুরু করেন আদৃত। তার “গাওয়া নিটোল পায়ে রিনিক ঝিনিক” গানটি সঙ্গীত অনুরাগীরা ভীষণ পছন্দ করেছিলেন।

Adrit Roy og Mithai

তবে গান ছাড়াও অভিনয় জগতের প্রতি তার আকর্ষণ তাকে নিয়ে আসে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে। কেরিয়ারের শুরুতেই রাজ চক্রবর্তীর মতো পরিচালকের ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলেন আদৃত। রাজ চক্রবর্তীর পরিচালনায় ২০১৮ সালে বড় পর্দায় মুক্তি পেয়েছিল “নুরজাহান”। রোমান্টিক এই ছবিতে পুজা চেরির বিপরীতে অভিনয় করেছিলেন আদৃত।

এরপর ২০১৯ সালে “প্রেম আমার ২” ছবিতে ফের পূজা চেরির সঙ্গে বড় পর্দায় জোট বাঁধেন আদৃত। তার কেরিয়ারের অন্যতম দুটি ছবি হলো “পাসওয়ার্ড” এবং “পরিণীতা”। এই দুটি ছবিতেই গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে আদৃতকে।

Adrit Roy HD Wallpaper

বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও সমানভাবে স্বাচ্ছন্দ্যবোধ করেন এই অভিনেতা। তার মতই বর্তমান প্রজন্মের অভিনেতাদের বড় পর্দা, ছোটপর্দা, ওটিটি প্লাটফর্ম নিয়ে বাছ বিচার করা উচিত নয়। প্রত্যেক প্ল্যাটফর্মে নিজের অভিনয় দক্ষতাকে প্রকাশ করাই হল আসল কথা।

আরও পড়ুন : সর্বকালের সেরা ১৩ বাংলা সিরিয়াল, যা কোনওদিনও ভুলবেন না দর্শকরা

জি বাংলার “মিঠাই” ধারাবাহিকটির জন্য চ্যানেল কর্তৃপক্ষ যখন তাকে নির্বাচন করে তখন “সিদ্ধার্থ” চরিত্রটি বেশ পছন্দ হয় তার। ধারাবাহিকের গল্প শুনে তার মনে ধরে যায়। তাই তিনি আর ছোটপর্দায় কাজ করতে না করেননি।

Adrit Roy HD Wallpaper

“মিঠাই” ধারাবাহিকটি তার ফিল্মি কেরিয়ারে ছোটপর্দায় প্রথম কাজ। তবে “অ্যাংরি ইয়ং ম্যান” “সিড” এর ভূমিকায় আদৃত রায় একেবারেই যথার্থ অভিনয় করছেন। ফলে দিন প্রতিদিন তার জনপ্রিয়তা বাড়ছে বৈ কমছে না।

আরও পড়ুন : রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, অভিনেতা টোটার স্ত্রী সৌন্দর্যে হার মানাবে যেকোনও টলিউড নায়িকাদের

পর্দায় মিঠাই এর সঙ্গে উচ্ছে বাবুর কেমিস্ট্রিটা বেশ জমে উঠেছে। উভয়ের জুটি দর্শক বেশ পছন্দও করছেন। তবে টলিউডের নতুন হার্টথ্রব, মহিলাদের ক্রাশ আদৃতের জীবনে সত্যি সত্যিই কোনও প্রেমিকা আছেন কিনা, সেই নিয়ে অভিনেতার মহিলা ফ্যানদের বেশ কৌতূহল রয়েছে।

আরও পড়ুন : “দেশের মাটি”র “এসিপি সাহেব” আসলে কে, রইলো তার আসল পরিচয়

টলিপাড়ায় গুঞ্জন, আদৃত রায় নাকি অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে প্রেম করছেন! তবে এই খবরের সত্যতা অবশ্য আদৃত কিংবা দর্শনা, কেউই এখনো স্বীকার করেননি।