কেমন দেখতে আদৃত রায়ের হবু বউ, ফাঁস হয়ে গেল সিডের বউয়ের ছবি

Adrit Roy Wife

রিল পর্দায় তো ‘তুফান মেল’ আর ‘উচ্ছে বাবু’র কেমিস্ট্রি জমজমাট। যদিও ডিভোর্স হতে হতে টিকে গিয়েছে ‘মিঠাই’ আর ‘সিদ্ধার্থে’র বিয়ে। ১ মাসের জন্যই সত্যি, তবুও ‘মিঠাই’ এবং ‘সিদ্ধার্থ’কে স্বামী-স্ত্রী হয়ে থাকতে তো হবেই! আর কেই বা বলতে পারে, গোপাল যদি ‘হেলেপ’ করে, তাহলেও ‘মিঠাই-সিদ্ধার্থ’ আজীবন বিয়ের সম্পর্কে বাঁধা পড়বে না? অবশ্য ‘সিদ্ধার্থ’ এখনও বিয়ের ধারণাতেই বিশ্বাসী নয়। এই ১ মাসে তার ধারণা কতখানি পাল্টায়, সেটাই এখন দেখার।

রিল দুনিয়ায় ‘সিদ্ধার্থ’ যতই বিবাহ-বিমুখ হোক না কেন, বাস্তবে কিন্তু সত্যি সত্যিই এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ‘সিদ্ধার্থ’, ওরফে আদৃত (Adrit Roy)। সোশ্যাল মিডিয়ায় খবর বেশ দ্রুত ছড়িয়ে পড়ছে। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত রয়। সোশ্যাল মিডিয়াতেই তার পাশে ধরা পড়েছেন এক সুন্দরী। তার সঙ্গেই নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন টেলিভিশনের হার্টথ্রব। যদিও এই খবরের সত্যতা নিয়ে নিশ্চিত খবর স্বয়ং আদৃতের মুখে শোনা যায়নি। সবটাই রয়েছে গুঞ্জনের পর্যায়ে।

আসলে আদৃতের নিজস্ব কোনও সোশ্যাল অ্যাকাউন্ট নেই। নেই কোনও ইনস্টাগ্রাম একাউন্ট। নিজেকে এবং নিজের ব্যক্তিগত জীবনকে বরাবর সামাজিক দুনিয়ার আড়ালেই রাখতে চান তিনি। তবে তাতে কি যায় আসে? আদৃতের অনুরাগীরা কিন্তু ইতিমধ্যেই সোশ্যাল মাধ্যমে একাধিক ফ্যানপেজ খুলে ফেলেছেন তার নামে। আর সেখানেই আদৃতের হবু বউয়ের সন্ধান মিললো। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি চার হাত এক হতে চলেছে।

চলতি বছরের নভেম্বর মাসেই নাকি তাদের বিয়ে! এমন খবরও শোনা যাচ্ছে। ইনস্টাগ্রাম সূত্রেই খবর, আদৃতের প্রেমিকার নাম সুপ্রিয়া মন্ডল। যে ফ্যান ক্লাবের তরফ থেকে আদৃত এবং তার প্রেমিকার ছবিটি তুলে ধরা হয়েছে, সেখানে ক্যাপশনে লেখা রয়েছে ‘টক অফ দ্য টাউন’। সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রচারিত হওয়ার সঙ্গে সঙ্গেই আদৃতের অনুরাগীদের তরফ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। অনেকেই অভিনেতাকে ভাবী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তবে নেটিজেনদের একাংশ এই ছবির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

নেটিজেনদের একাংশের দাবি, এই ছবিটি এডিট করে তোলা হয়েছে। তারা দাবি করছেন, যতদিন পর্যন্ত না আদৃত নিজের মুখে কিছু স্বীকার করছেন, ততদিন তারা এই গুঞ্জনে কান দেবেন না ঠিক করেই নিয়েছেন। যদিও আনন্দবাজার পত্রিকা কিন্তু এই খবর সম্পর্কে একেবারেই নিশ্চিত। আনন্দবাজারে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা গেল, সুপ্রিয়া এবং আদৃত বিগত ১০ বছর ধরে সম্পর্কে রয়েছেন। চলতি বছরের নভেম্বর মাসেই তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritroyfc)

আরও পড়ুন : মেয়েদের নতুন ক্রাশ মিঠাইয়ের উচ্ছে বাবু আসলে কে, রইলো তার আসল পরিচয়

তবে আদৃত এবং সুপ্রিয়ার বিয়ের খবর এতদিন কেবল স্টুডিও পাড়ার মধ্যেই সীমাবদ্ধ ছিল। বিগত প্রায় কয়েক মাস ধরেই নাকি ইন্ডাস্ট্রিতে তাদের বিয়ে নিয়ে গুঞ্জন চলছে। এই বিয়েতে দুই পরিবারের সম্পূর্ণ সায়ও রয়েছে। আদৃতের হবু শ্বশুরমশাই মুম্বইয়ের একজন নামকরা শিল্প পরিচালক, এমনটাই জানা গিয়েছে। আদৃতের ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা তুঙ্গে। তবে সিড ওরফে আদৃত এখনও মুখে কুলুপ এঁটে বসে রয়েছেন। ব্যক্তিগত জীবন বরাবর সযত্নে প্রচারের আড়ালে রেখেছেন আদৃত। আজও তার অন্যথা হচ্ছে না।