রূপে-গুণে নায়িকাদেরও ১০ গোল দেয় রবি কিষাণের ৩ মেয়ে, ছবি দেখলে চোখ ফেরাতে পারবেন না

নায়িকাদের থেকে কিছু কম নন রবি কিষাণের তিন মেয়ে, রূপ দেখলে ফেরাতে পারবেন না চোখ

All You Need To About Ravi Kishan`s Three Daughter`s And One Son

ভোজপুরি ইন্ডাস্ট্রি সুপারস্টার রবি কিষাণ (Rabi Kishan) গোটা ভারতজুড়ে বিখ্যাত একজন অভিনেতা। বলিউডেরও বেশ কিছু ছবিতে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। ১৯৬৯ সালে উত্তর প্রদেশের জৌনপুরের বিসুই নামের একটি গ্রামে তিনি জন্মগ্রহণ করেছিলেন। তারপর নিজের প্রচেষ্টায় তিনি ভোজপুরী (Bhojpuri) ইন্ডাস্ট্রির এক নম্বর নায়ক হতে পেরেছেন। এখন তাকে এক ডাকে ইন্ডাস্ট্রিতে সবাই চেনে।

তবে আজকের এই প্রতিবেদন ভোজপুরি সুপারস্টার রবি কিষাণকে নিয়ে নয়, আজ তার মেয়েদের নিয়ে আলোচনা হবে এই প্রতিবেদনে। সম্প্রতি রবি কিষাণের তিন কন্যাকে নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে রয়েছে। রবি কিষাণ এবং তার স্ত্রী প্রীতি কিষাণের চার সন্তান, এর মধ্যে তিনজন মেয়ে এবং একটি ছেলে। অভিনেতার বড় মেয়ের নাম রিভা কিষাণ (Riva Kishan)। রিভা খুবই সুন্দরী। তার রূপ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

রিভা এরই মধ্যে বাবার মত অভিনয়ের দুনিয়াতে পা রেখেছেন। ধীরে ধীরে তার জনপ্রিয়তা গড়ে উঠছে। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘সব কুশল মঙ্গল’ ছবিতে অভিনয় করে অভিনয় দুনিয়াতে তিনি পা রাখেন। এই ছবিতে অক্ষয় খান্না এবং প্রিয়াঙ্ক শর্মাও তার সহ অভিনেতা হিসেবে উপস্থিত ছিলেন। রিভার বয়স এখন মাত্র ২৪ বছর। তিনি বলিউড নায়িকাদের মতই অনেক বেশি সুন্দরী এবং গ্ল্যামারাস।

রবি কিষাণ তার বড় মেয়েকে নিয়ে ভীষণ আশাবাদী। সম্পর্কে বলতে গিয়ে বিভিন্ন সাক্ষাৎকারে তাকে বলতে শোনা গিয়েছে তার সিনেমা দেখেই শৈশব কেটেছে রিভার। জন্মগতভাবেই তিনি একজন শিল্পী। অভিনয় কেরিয়ারে অনেক উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করে রয়েছে রিভার জন্য, এমনটাই মনে করেন এই ভোজপুরি সুপারস্টার।

মেয়ের প্রথম ছবির প্রিমিয়ারে উপস্থিত থাকতে পারেননি রবি। যে কারণে তিনি তার মেয়ের কাছে টুইটারে ক্ষমা চেয়ে নিয়েছিলেন। রবি কিষাণ ভবিষ্যতে মেয়েকে নিয়ে একসঙ্গে অভিনয় করার স্বপ্ন দেখেন। মেয়েকে নিয়ে তার অনেক আশা রয়েছে। যখন রিভার জন্ম হয় তখন স্ত্রীকে কোনও বড় হাসপাতালে ভর্তি করার মত সামর্থ্য তার ছিল না। তবে তাদের সংসারের রিভা আসার পরেই ভাগ্য বদলাতে শুরু করে রবি কিষাণের।

রিভা আমেরিকান অ্যাক্টিং ইনস্টিটিউট থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়ে এসেছেন। এরপর তিনি নাসিরউদ্দিন শাহের প্লে গ্রুপেও এক বছর অভিনয় শিখেছেন। অভিনয়ের পাশাপাশি নাচও শিখেছেন তিনি। খুব শীঘ্রই বলিউডের সেরা অভিনেত্রী হয়ে উঠবেন রিভা, এমনটাই মনে করেন তার বাবা। রিভার পর রবি কিষাণের দুই ছোট মেয়ের জন্ম হয় তাদের নাম যথাক্রমে তানিষ্ক এবং ঈশিতা। তার একমাত্র পুত্র সন্তানের নাম সাক্ষম।