বিয়ের ৭ মাসেই বাচ্চা! ফাঁস হল আলিয়ার সন্তান জন্ম দেওয়ার দিনক্ষণ

কবে জন্মাবে আলিয়ার সন্তান, ফাঁস হয়ে গেল আলিয়ার সন্তান ডেলিভারির দিনক্ষণ

বছরের শুরুতেই বলিউড (Bollywood) নেচে উঠেছিল রণবীর-আলিয়ার বিয়ের সানাইয়ের সুরের সঙ্গে। এক বছর পেরোতে না পেরোতেই রণলিয়ার সন্তানকে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ইন্ডাস্ট্রিতে। হাতে আর খুব বেশি দেরি নেই। আর মাত্র কয়েকদিন পরেই জন্ম নেবে কাপুর পরিবারের উত্তরাধিকার। রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) প্রথম সন্তান (Ranbir Kapoor and Alia Bhatt Baby Delivery Date) জন্ম নেওয়ার দিন ঘনিয়ে এল।

এই বছরের এপ্রিল মাসেই সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর-আলিয়া। ২ মাস যেতে না যেতেই সন্তান আসার সুখবর শুনিয়েছিলেন তারা। ইউএসজি করাতে গিয়ে হাসপাতালের বেডে শুয়ে সন্তান আগমনের সুখবর শুনিয়েছিলেন আলিয়া। তার পাশে ছিলেন রণবীরও। এরপর দশেরা উৎসবের মাঝেই আলিয়ার সাধের অনুষ্ঠান হয়।

আলিয়া এখন তার গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন। তার দুই মা অর্থাৎ শাশুড়ি মা নিতু এবং নিজের মা সোনি রাজদান পারিবারিকভাবে আলিয়ার সাধের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। খুব যত্ন করে হবু মাকে খাইয়েছিলেন তারা। তবে এই বছরের দিওয়ালিটা বিছানায় শুয়ে শুয়েই কাটাতে হয়েছিল আলিয়াকে। গর্ভধারণের একদম শেষ পর্যায়ে এখন হবু সন্তানই তার একমাত্র ধ্যানজ্ঞান।

যদিও আলিয়ার এই হঠাৎ মা হওয়ার খবর নিয়ে সোশ্যাল মিডিয়াতে কম তোলপাড় হয়নি। এখন তিনি বিয়ে সাত মাসের মধ্যেই সন্তানের জন্ম দিতে চলেছেন। তাই অনেকেরই মনে প্রশ্ন হচ্ছে তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া? কারণ রণবীর-আলিয়ার বিয়েটা খুব তড়িঘড়ি করেই আয়োজন করা হয়েছিল। কাকপক্ষীকেও টের পেতে না দিয়ে সমস্ত আয়োজন করা হয়। বিয়ের একেবারে অন্তিম লগ্নেই পাকা খবর পেয়েছিলেন ভক্তরা।

ranbir kapoor alia bhatt

শুধু তাই নয়, শোনা যায় ভাট এবং কাপুর পরিবারের সদস্যরা নাকি একেবারে শেষ মুহূর্তে এসে অর্থাৎ বিয়ের মাত্র কয়েকদিন আগেই জানতে পেরেছিলেন রণবীর-আলিয়া বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তবে সে যাই হোক না কেন, কাপুর পরিবারের নতুন সদস্য, রণবীর-আলিয়ার প্রথম সন্তান আসার খবরে দারুণ খুশি ভক্তরা।

alia bhatt and ranbir kapoor

যতদূর জানা যাচ্ছে এই মাসেই নাকি সন্তানের মুখ দেখবেন রণলিয়া। আগামী ২৮ শে নভেম্বর আলিয়ার দিদি শাহীন ভাটের জন্মদিন। দিদির জন্মদিনের উৎসবের আগে অর্থাৎ ২০-২২ তারিখের মধ্যেই সন্তানের জন্ম দেবেন আলিয়া। দক্ষিণ মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালেই ভূমিষ্ঠ হবে সন্তান। উল্লেখ্য, এই হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর।