মায়ের থেকেও সুন্দরী মেয়ে, সৌন্দর্যে কাজলকে গুনে গুনে ১০ গোল দেবে মেয়ে নাইসা

রুপ ও সৌন্দর্যে যেকোনও অভিনেত্রীকে গুণেগুণে ১০ গোল দিতে পারে অজয়-কাজল মেয়ে নাইসা

বলিউডে (Bollywood) অজয় দেবগন (Ajay Devgan) এবং কাজলের (Kajol) জুটি দেখলে হিংসে হতে পারে যে কারও। ইন্ডাস্ট্রির সুখী দম্পতিদের মধ্যে তারা হলেন অন্যতম। কেরিয়ারে দুজনেই প্রতিষ্ঠিত, আবার ব্যক্তিগত জীবনেও সন্তান নিয়ে সুখে সংসার করছেন কাজল-অজয়। এক পুত্র এবং কন্যা সন্তানকে নিয়ে সুখের সংসার তাদের। সন্তানদের মধ্যে থেকে নাইসা (Nysa Devgan) তো এখন থেকেই জনপ্রিয়তাও পেতে শুরু করেছে।

অজয়-কাজলের মেয়ের বয়স এখন মাত্র ১৯। তার রূপ-সৌন্দর্য্য দেখলে ঘুরে যাবে মাথা। বলিউডের তাবড় তাবড় সুন্দরী তো বটেই, নাইসা রূপে তার মাকেও টেক্কা দিচ্ছেন। নাইসা দেবগনকে সোশ্যাল মিডিয়াতে আজ এক ডাকে সবাই চেনে। সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ সক্রিয় থাকেন। তার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। গ্লামারের ছটায় সংবাদমাধ্যমের নজরও কেড়ে নেন নাইসা।

নাইসাকে বলিউডের খুদে তারকা বলা হয়। ভবিষ্যতে তিনিও তার বাবা-মায়ের মতই অভিনয়ের দুনিয়াতে পা রাখবেন, এমনটাই আশা করেন সকলে। তার ফ্যাশন সেন্স, স্টাইল স্টেটমেন্ট মুগ্ধ করে নেটিজেনদের। আসলে ফ্যাশনের প্রতি তার আলাদাই একটা আগ্রহ রয়েছে। তিনি নিজেও স্বীকার করেছেন ফ্যাশন নিয়ে তিনি খুব খুঁতখুতে। তিনি সবসময় নিজের পোশাক নিয়ে সচেতন থাকেন।

নাইসা বিভিন্ন ধরনের পোশাক পরেন। শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন, নাইসাকে সব ধরনের পোশাকের সঙ্গেই দারুণ মানিয়ে যায়। দিওয়ালিতে যেমন তার সাজ নজর কেড়েছিল। দিওয়ালি পার্টিতে মায়ের সঙ্গেই উৎসব উদযাপন করেছিলেন তিনি। সেখানেও তার চমৎকার পোশাকের জন্য তিনি প্রশংসিত হয়েছেন। কাজলের ঘনিষ্ঠ বন্ধু মনীশ মালহোত্রার পার্টি বলে কথা! এশিয়াখ্যাত ফ্যাশন ডিজাইনারের পার্টিতে অভিনব পোশাকে নজর কেড়েছেন কাজল-কন্যা।

এরপর নাইসা পৌঁছে যান বলিউড অভিনেত্রী সোনম কাপুরের দিওয়ালি পার্টিতে। পোশাকের সঙ্গে সঙ্গে তার কানের দুল, নেকলেসটাও সেখানে নজর কেড়েছে। এক কথায় পোশাক হোক বা অলংকার, নাইসা সবসময়ই নিজের ট্রেন্ডি লুক ক্যারি করতেই পছন্দ করেন। বলিউডে তার পছন্দের ফ্যাশন ডিজাইনার হলেন অনিতা ডোংরে। অনিতা নাইসার পোশাকের ক্ষেত্রে তার পছন্দ-অপছন্দের খেয়াল রাখেন।

নাইসা যে পোশাকগুলি পরেন সেগুলোর দাম কিন্তু আকাশ ছোঁয়া। শোনা যায় দীপাবলীর অনুষ্ঠানে তিনি যে লেহেঙ্গাটি পরেছিলেন তার দামি নাকি প্রায় ৯০ হাজার টাকার কাছাকাছি! এই পোশাকে তার বেশ কিছু ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সকলে তার রূপের প্রশংসা করছেন। সেইসঙ্গে পোশাকের ক্ষেত্রেও তার বাছবিচার দেখে মুগ্ধ হচ্ছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by nysa_devgan (@nyasa_devgan_)