কথা বলুন যতখুশি, ২০০ টাকার মধ্যে Airtel-এর  ১০টি দুর্দান্ত রিচার্জ প্ল্যান

করোনা আবহে ওয়ার্ক ফ্রম হোম এবং অনলাইন ক্লাসের ঠেলায় ডাটা খরচ বেড়েছে দ্বিগুন। খরচ যখন দ্বিগুন তখন মানুষ ঝুঁকছেন কম খরচের রিচার্জ প্ল্যানের দিকে। তাই আমরা আজকের এই প্রতিবেদনের মধ্যমে Airtel-এর স্বল্প খরচের ১০টি রিচার্জ প্ল্যান সম্পর্কে আলোচনা করবো।

১৯ টাকা : ১৯ টাকার এই প্ল্যানে Airtel গ্রাহকরা পাবেন দুদিনের ভ্যালিডিটি, দুদিনের Unlimited কলের সাথে ২০০ MB ডাটা।

৯৯ টাকা : ৯৯ টাকার রিচার্জ প্ল্যানে Airtel গ্রাহকরা পাবেন ১৮ দিনের জন্য Unlimited কল এবং ১ GB ডাটা। পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে ১০০টি SMS করার সুবিধা রয়েছে।

১২৯ টাকা : ১২৯ টাকার রিচার্জে Airtel গ্রাহকরা ২৪ দিনের জন্য Unlimited কল এবং মোট ১ GB ডাটা পাবেন। পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে রয়েছে ৩০০টি SMS।

১৪৯ টাকা : ১৪৯ টাকার রিচার্জে Airtel গ্রাহকরা Unlimited কলের সুবিধা পাবেন ২৮ দিনের জন্য। এর সাথে রয়েছে ২ GB ডাটা এবং ৩০০ টি SMS।

১৯৯ টাকা : ১৯৯ টাকার রিচার্জে Airtel গ্রাহকরা ২৪ দিনের Unlimited কলের সাথে পাবেন প্রতিদিন ১ GB করে ডাটা ও প্রতিদিন ১০০ টি করে SMS।

২১৯ টাকা : ২০১৯ টাকার রিচার্জ প্ল্যানে Airtel গ্রাহকরা ২৮ দিনের জন্য Unlimited কলের সাথে প্রতিদিন ১ GB করে ডাটা এবং প্রতিদিন ১০০ টি করে SMS পাবেন।

২৪৯ টাকা : প্রতিদিন ১.৫ GB ইন্টারনেটের সাথে Unlimited কলের সুবিধা সহ এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই রিচার্জ প্ল্যানের সাথে রয়েছে প্রতিদিন ১০০ টি করে SMS।

আরও পড়ুন :- এক রিচার্জেই সব ফ্রী, Airtel-এর সব Unlimited প্ল্যান

২৯৮ টাকা : প্রতিদিন ২ GB করে ডাটা সহ Unlimited কল এবং প্রতিদিন ১০০ টি করে SMS। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৩৭৯ টাকা : ৩৭৯ টাকার রিচার্জে Airtel গ্রাহকরা পাবেন ৮৪ দিনের জন্য Unlimited কল এবং মোট ৬ GB ডাটা। এই রিচার্জ প্ল্যানে রয়েছে ৯০০ টি SMS।

৩৯৯ টাকা : সব থেকে সস্তা এবং সুবিধাজনক রিচার্জ প্ল্যানটি হল ৩৯৯ টাকার। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৫৬ দিন। এই রিচার্জ প্ল্যানটিতে Airtel গ্রাহকরা পান প্রতিদিন ১.৫ GB করে ডাটা এবং ১০০ টি করে SMS সঙ্গে Unlimited কলের সুবিধা।

আরও পড়ুন :- করোনা কলার টিউনে যে মেয়েটির গলা প্রতিদিন শোনেন দেখুন তাকে

প্রতি মাসের খরচ ধরলে দাঁড়ায় ২০০ টাকার কাছাকাছি। অর্থাৎ জিওর প্রতি মাসের রিচার্জের সমতুল্য। তবে Airtel গ্রাহকদের আলাদা সুবিধা একটাই তা হল তারা Unlimited কলের সুবিধা পেয়ে থাকেন, যেটা Jio-তে পাওয়া যায় না।