রাতারাতি অভিনয় ছেড়ে নতুন পেশা নিয়ে ফেললেন ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা

Ahona Dutta Started New Journey On Youtube : সিরিয়াল ছেড়ে নতুন পেশা নিয়ে ফেললেন ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা

বর্তমানে মানুষের খুব পছন্দের ধারাবাহিক গুলোর মধ্যে একটি হলো স্টার জলসা (Star Jalsha)-র অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এটি যেনো ঘরের সিরিয়াল হয়ে উঠেছে এই কদিনে। আর তার প্রমাণ সিরিয়ালের টিআরপি দেখলেই মেলে। পজিটিভ চরিত্র আর নেগেটিভ চরিত্রের সংমিশ্রনে সিরিয়ালে আসছে একের পর এক ধামাকাদার পর্ব। আর এই ধারাবাহিকে খলনায়কের চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়ে নিয়েছেন মিশকা ওরফে অহনা দত্ত (Ahona Dutta)। কিন্তু শোনা যাচ্ছে এবার নাকি অভিনয় ছেড়ে অন্য পেশা বেছে নিলেন অভিনেত্রী।

বর্তমানে অনুরাগের ছোঁয়ার ট্র্যাক বদলেছে। বহুদিন যাবৎ ধারাবাহিকে সূর্য আর দীপার মাঝে চলছিল ভুল বোঝাবুঝির রেষ। এবার আর সূর্য-দীপার মাঝে কোনো ভুল নেই। এবার সূর্যর মিশকাকে চেনার পালা। কিন্তু এর মধ্যেই আবার এক নতুন চাল দিয়ে সূর্য দীপার সম্পর্ক ভাঙার চেষ্টা করছে মিশকা। বলা ভালো মিশকা ম্যাজিকে এখন জমে উঠেছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া।

Ahona Dutta

সূর্যর স্পার্ম চুরি করে মিশকার মা হওয়ার নাটকের সত্যতা দীপা প্রমাণ করতে পারবে? তা জানতে দর্শকের মনের ভতর শুরু হয়েছে তোলপাড়। ইতিমধ্যেই চলতি সপ্তাহে ৯.০ পয়েন্ট নিয়ে ফের বেঙ্গল টপার হয়েছে অনুরাগের ছোঁয়া। আর এর মধ্যেই এক ধমকাদার প্রমো সামনে এসেছে। সূর্য মিশকাকে খুনের দায়ে জেলে যাবে। আর দীপা প্রতিজ্ঞা করেছে দেবী পক্ষ শুরু হওয়ার আগেই সূর্যকে জেল থেকে বের করে আনবে।

এই প্রমো সামনে আসার পর থেকে দর্শক অধীর আগ্রহে বসে আছে দেখার জন্য যে দীপা সূর্যকে কিভাবে নির্দোষ প্রমাণ করে। আর মিশকার অভিনয় দর্শকদের গায়ে রীতিমতো জ্বালা ধরিয়ে দিচ্ছে বললেই চলে। একবারে নিপুণ ভাবে ছোট পর্দায় নিজের চরিত্রটি ফুটিয়ে তুলেছে অহনা। বলা বাহুল্য মিশকা ছাড়া অনুরাগের ছোঁয়া ভাবাই অসম্ভব।

ANURAGER CHHOWA MISHKA

কিন্তু তার মধ্যেই শোনা যাচ্ছে নাকি অভিনয় ছেড়ে নতুন পেশায় যোগ দিতে চলেছে এই অহনা। আর সেই খবর প্রকাশ্যে আসতেই অনুরাগের ছোঁয়ার অনুগামীদের কপালে চিন্তার ভাঁজ। তাহলে কী আর অহনাকে মিশকা হিসেবে দেখা যাবে না আর ছোট পর্দায়। তবে মিশকা না ধারাবাহিকে টিআরপি তেও তার প্রভাব পড়বে। কারন এই ধারাবাহিকে এটি একটি গুরুত্বপূর্ণ চরিত্র আর সেখানে অহনা ছাড়া আর অন্য কাউকে কতটা দর্শক মেনে নিতে পারবে সেটা এখনই বলা যাচ্ছে না।

আরও পড়ুন : একবার নয় দুবার নয় তিনবার বিয়ে করেও স্বামীর সুখ পাননি এই টেলি অভিনেত্রীরা

AHONA DUTTA

আরও পড়ুন : বিয়ে করতে চলেছেন ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের তিন্নি , ফাঁস হয়ে গেল হবু বরের পরিচয়

তবে চিন্তার কারণ নেই ধারাবাহিক ছাড়ছেন না অভিনেত্রী। তিনি তার অভিনয়ের পাশাপাশি একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। আর এটাই এখন তার নতুন জার্নি। ইউটিউভ চ্যানেলের নাম ‘The Bong ঢং’। তবে ইতিমধ্যেই সে তার বয়ফ্রেন্ড এর সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন। আর তাতে মাত্র দুদিনে ৬ হাজারের বেশি ভিউ হয়েছে। আর এই সংখ্যা টা লক্ষ হতে খুব বেশি সময় লাগবে না অভিনেত্রীর।