‘টুম্পা সোনা’ অতীত, এবার পুজো মাতাচ্ছে ‘ময়না’, শুনে নিন সেই গান

পুজো মাতাতে বাজারে এলো নতুন গান ‘ময়না’, দর্শকদের জন্য পুজোয় নতুন উপহার

0
After Tumpa Shona New Song Moyna Released on this Puja

গতবছর সংগীতশিল্পী আরব দে চৌধুরীর ‘টুম্পা সোনা’ (Tumpa Sona) গান কার্যত সারা বাংলা জুড়ে শোরগোল ফেলে দিয়েছিল। আট থেকে আশি, সবার মুখেই শোনা যাচ্ছিল একই গান। জন্মদিনের অনুষ্ঠান হোক কিংবা বিয়ে বাড়ি, ‘টুম্পা সোনা’ গান ছাড়া আনন্দ অনুষ্ঠান যেন অধরাই বলে মনে হচ্ছিল আপামর বাঙালির কাছে।

এক বছর যেতে না যেতেই আবার আরও একটা গান উপহার দিলেন আরব। গতবছর তার লেখা এবং গাওয়া ‘টুম্পা সোনা’কে নিয়ে মাতামাতি হয়েছিল সারা বাংলা জুড়ে, এ বছর পুজোর মুখে মুক্তি পেল তার গাওয়া এবং লেখা নতুন গান ‘ময়না’ (Moyna)। গান ঘিরে ফের উত্তাল হয়ে উঠেছে নেট দুনিয়া।

পুরনো ভিডিওতে ‘টুম্পা সোনা’ হয়েছিলেন সুমনা দাস। নতুন ভিডিওতে ‘ময়না’ হয়েছেন অভিনেত্রী ঋত্বিকা সেন। মিউজিক ভিডিওতে ঋত্বিকার পাশাপাশি অভিনয় করেছেন অভিনেতা সায়ন ঘোষ। সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলেছেন অভিষেক সাহা। গানের র‍্যাপ গেয়েছেন জেডবি।

রৌনক এন্টারটেইনমেন্টের ব্যানারে সুশান্ত প্রসাদের প্রযোজনায় ইউটিউবে মুক্তি পেয়েছে এই গানটি। ‘ময়না’ মুক্তি পাওয়ার পরপরই ইন্টারনেট মাধ্যমে কিস্তিমাত করে দিয়েছে। আরবের প্রথম গান ‘টুম্পা সোনা’ আজও ট্রেন্ডিং।

মুক্তি পাওয়ার পর বলতে গেলে রাতারাতিই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিল এই গানটি। তবে ‘ময়না’ও খুব শিগগিরই জনপ্রিয়তা পাবে, তা প্রায় নিশ্চিত নেটিজেনদের কাছে। কে বলতে পারে, হয়তো বা ‘টুম্পা সোনা’র জনপ্রিয়তাকেও হার মানিয়ে যাবে ‘ময়না’!