অবশেষে হবু স্ত্রীকে নিয়ে প্রকাশ্যে এলেন আদৃত, জানালেন বিয়ের দিনক্ষণ

জি বাংলার (Zee Bangla) মোদক বাড়িতে জমে উঠেছে ‘মিঠাই-সিদ্ধার্থে’র প্রেম। ১ মাসের জন্য সংসার পেতেছে ‘তুফান মেল’ আর ‘উচ্ছে বাবু’! এই ১ মাসেই আরও কাছাকাছি চলে আসছে তারা। ‘সিদ্ধার্থে’র আপদে-বিপদে, সকল সমস্যার মুশকিল আসান হয়ে উঠছে ‘মিঠাই’ (Mithai)। আবার ‘সিদ্ধার্থ’ও ‘মিঠাই’য়ের বিপক্ষে কোনও পরিস্থিতি তৈরি হলে তার হয়েই সওয়াল করছে। রিল লাইফে ‘সিদ্ধার্থ-মিঠাই’ জুটি এখন দর্শকের কাছে সেরা জুটি হিসেবে ধরা দিয়েছে।

তবে এরই মাঝে আবার ‘সিদ্ধার্থ’কে নিয়ে নতুন করে গুঞ্জন ছড়াচ্ছে নেট দুনিয়ায়। বাস্তব জীবনেও নাকি প্রেমে পড়েছেন ‘উচ্ছেবাবু’! ‘উচ্ছেবাবু’র জীবনে খুব শীঘ্রই বিয়ের সানাই শোনা যেতে চলেছে। ‘সিদ্ধার্থ’ ওরফে আদৃত রায়কে (Adrit Roy) নিয়ে এমন গুঞ্জনেই কার্যত মুখর হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি প্রেমিকার সঙ্গে আদৃতের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছিল। আবার টলিউড সূত্রেও গুঞ্জন রটেছিল যে চলতি বছরের নভেম্বর মাসেই নাকি প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন আদৃত।

এমনই সব খবরে যখন নেটমাধ্যম সরগরম তখন সম্প্রতি আদৃত এবং তার প্রেমিকার আরও একটি ছবি নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে। ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। সম্প্রতি জন্মদিন গিয়েছে তার। জন্মদিনে তিনি নিজের প্রেমিক উদয় প্রতাপ সিং এবং তার প্রিয় বন্ধু আদৃত রায় ও সঙ্গে আদৃতের প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে একটি ছবি নেট মাধ্যমে ভাগ করে নিয়েছেন।

ছবিটির নেট মাধ্যমে শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার বর্ধিত পরিবার। আমার জন্মদিন বিশেষ করে তোলার জন‍্য ধন‍্যবাদ”। অনামিকার জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা বার্তা দেওয়ার পাশাপাশি নেটিজেনদের একাংশ এই দুই জুটিকেও প্রশংসা এবং শুভকামনা জানাচ্ছেন। অবশ্য আদৃতের পাশে তার প্রেমিকাকে দেখে মন ভেঙেছে মিঠাই-সিদ্ধার্থ জুটির অনুরাগীদের। ‘উচ্ছেবাবু’র পাশে ‘তুফান মেল’ ছাড়া আর কাউকেই যেন মানতে পারছেন না তারা!

উল্লেখ্য, আদৃতের ব্যক্তিগত জীবন নিয়ে এত রটনা রটলেও তিনি কিন্তু এ পর্যন্ত মুখে কুলুপ এঁটেছিলেন। আসলে ব্যক্তিগত জীবনকে ওপেন ফোরামে রাখতে পছন্দ করেন না আদৃত। তাই বিয়ের গুঞ্জন সম্পর্কে যখন তাকে প্রশ্ন করা হয়েছিল তখন তিনি জবাব দেন, “আমি তো এটা নিয়ে কিছু বলিনি। আমি কোনো উত্তরই দিইনি। দেব কেন? আমাকে জিজ্ঞাসা না করেই একটা জিনিস ছেপে দেওয়া হয়েছে। আমার ব‍্যক্তিগত বিষয় ব‍্যক্তিগত পরিসরেই রাখতে পছন্দ করি আমি। যদি কিছু হয় মিডিয়াকে নিশ্চয়ই জানাবো। তারা লিখছে আমিও আমার মতো আছি।”

 অর্থাৎ বিয়ের এই গুঞ্জন সরাসরি অস্বীকার করেননি আদৃত। যা থেকে নেটিজেনদের ধারণা, শীঘ্রই হয়তো খুশির খবর শোনাবেন অভিনেতা। আদৃতের প্রেমিকা সুপ্রিয়া মুম্বাইয়ের একজন প্রখ্যাত আর্ট ডিরেক্টরের মেয়ে বলে জানা গিয়েছে। একে অপরকে দীর্ঘদিন ধরে চেনেন তারা। দুই পরিবারের মধ্যে সম্পর্কও নাকি বহু পুরনো। আবার‌ ওই ছবিতেই ধরা পড়েছে উদায় প্রতাপ সিং এবং অনামিকা চক্রবর্তীর জুটি। উদয় প্রতাপ সিংকেও ‘মিঠাই’ ধারাবাহিকেই ‘রাতুল’ এর চরিত্রে অভিনয় করতে দেখছেন দর্শক। পর্দায় সিদ্ধার্থ এবং রাতুলের মধ্যে সাপে-নেউলের সম্পর্ক হলেও বাস্তব জীবনে তারা একে অপরের খুব ভালো বন্ধু।