হেঁটে স্কুলে যায়, বাজার করে, কোটিপতির ছেলে হয়েও অতি সাধারণভাবেই বড় হচ্ছে সুদীপার ছেলে

নেই কোনও বিলাসিতা, লোক দেখানো আড়ম্বর, অতি সাধারণভাবেই ছেলেকে বড় করছেন রান্নাঘরের সুদীপা

Adidev Chatterjee helping his mother Sudipa Chatterjee to make food

রান্নাঘরের (Rannaghor) রানী সুদিপার (Sudipa Chatterjee) একরত্তি রাজপুত্র আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee)। সোশ্যাল মিডিয়া এবং রান্নাঘরের দৌলতে ছোট্ট আদিদেবের সঙ্গে বেশ ভালোভাবেই পরিচয় হয়ে গিয়েছে দর্শকদের। ছোট্ট মিষ্টি আদিদেবকে ভালোবাসায় ভরিয়ে দেন নেটিজেনরা। মাঝেমধ্যেই সুদীপা ছেলেকে নিয়ে বেশ কিছু ছবি কিংবা ভিডিও আপলোড করেন যা দেখতেও বেশ পছন্দ করেন সকলে।

এর আগে একটি ভিডিওতে দেখা গিয়েছিল মায়ের সঙ্গে থলে হাতে নিয়ে বাজার করতে যাচ্ছে ছোট্ট আদি। শুধু তাই নয়, রীতিমতো দরদাম করে ফল আর সবজিও কিনতে দেখা যায় তাকে। সুদীপা যেভাবে তার ছেলেকে মানুষ করছেন তাতে ভরপুর প্রশংসা পেয়েছেন। কখনও মায়ের সঙ্গে হেঁটে হেঁটে বাজার করে আনে আদি। আবার কখনও পিঠে ব্যাগ নিয়ে হেঁটে স্কুলে যায়।

Sudipa Chatterjee Trolled for Wearing Golden Poite too Her Son Adidev Chatterjee

কোটিপতি ঘরে সন্তান হলেও সুদীপা তার ছেলেকে বিলাসিতার মোড়কে মুড়ে রাখতে চান না। বরং প্রতিনিয়ত তাকে বাস্তবের সঙ্গে লড়াই করে বাঁচতে শেখাচ্ছেন। সুদীপার ছেলে আবার পড়াশোনা এবং খেলা ছাড়াও মাকে রান্নাঘরে সাহায্যও করে। সুদীপা এই ভাবেই ছেলেকে স্বাবলম্বী করে তুলতে চান এখন থেকেই। ছোট থেকেই যাতে টাকার মূল্য বুঝতে পারে, সুদীপার দেখভালে আদিদেবের সেই ট্রেনিং চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সুদীপা যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে ছোট্ট আদি মাকে কাপ কেক বানাতে সাহায্য করছে। আদি মাঝেমধ্যেই মায়ের রান্নাঘরে ঢুকে পড়ে। এখন থেকেই মায়ের সঙ্গে তাকে রান্না করতে দেখে অনুগামীরা বলেন বড় হয়ে সেও একজন পাকা রাঁধুনীই হবে সুদীপার মত!

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)