সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী, রইলো বিয়ের সমস্ত ছবি

Deboshree Ganguly

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের(Subhasree Ganguly) দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় সাত পাকে বাঁধা পড়লেন সম্প্রতি। দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly) নিজেও একজন অভিনেত্রী (Actress), রাজর্ষি দের পরিচালনায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। সত্যজিতের জন্মশতবর্ষ উপলক্ষে এই ছবি  তৈরি হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শুভশ্রীর ফ্যান ফলোয়ার্স সংখ্যাও কিছু কম নয়। আর সেই ভক্ত মহলকে খুশি রাখতে প্রায়‌ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম পোস্ট করেন দেবশ্রী। স্বভাবসুলভ ভঙ্গিতে এইদিন ইনস্টাগ্রামেও সবার প্রথমে নিজের বিয়ের খবর দেন দেবশ্রী।

বিয়ের দিন সাদা ও দুধে আলতা বেনারসি পরেছিলেন দেবশ্রী সাথে মাথাভর্তি সিঁদুর আর গা ভর্তি সোনার গয়না,গলায় গোলাপের মালা। অন্যদিকে দেবশ্রীর বর অমিত ভাটিয়া এদিন গাঢ় নীল  রংয়ের প্রিন্স কোট পরেছিলেন।

গতকাল হালকা পিঙ্ক কালারের পোশাকে মেহেন্দি রাঙা হাতের ছবি দিয়ে বিয়ের আগাম সুখবর দিয়েছিলেন নায়িকা  আর আজ ‘হ্যালো হ্যাজব্যান্ড’ক্যাপশন দিয়ে বিয়ের মুহূর্তের ছবি পোষ্ট করেন দেবশ্রী।

দিদি জামাইবাবুকে শুভেচ্ছা জানিয়ে দিদির নবাগত জীবনের ছবি শুভশ্রী নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সেই ছবিতে দেখা যাচ্ছে অমিত ভাটিয়া দেবশ্রীকে চুম্বনে ভরিয়ে দিলেন।

ছবির ক্যাপশনে জামাইবাবুকে স্বাগত জানিয়ে শুভশ্রী লিখেছেন,“একটা নতুন পথ চলা শুরু, যেই মুহূর্তগুলো আজীবন আমরা আগলে রাখব। তোমাদের দুজনের আগামীর সব আশা আকাঙ্ক্ষা আর স্বপ্ন পূরণ হোক। আজ থেকে শুরু হল আমার সবচেয়ে প্রিয় দেবশ্রীর নতুন জীবন। খুব খুশি থাক, পরিবারে স্বাগত জামাইবাবু।”

কিছুদিন আগেই নিজের অভিনয় কেরিয়ারও শুরু করেছেন দেবশ্রী। রাজর্ষি দে-র পরিচালনায় আবার ‘কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে দেখা যবে দেবশ্রীকে। ইতিমধ্যেই শ্যুটিংও সেরে ফেলেছেন দেবশ্রী। উল্লেখ্য, এটা দেবশ্রীর দ্বিতীয় বিয়ে। অনীশ নামে তার ১৮ বছরের একটি ছেলেও রয়েছে।