বিয়ের পর অভিনয় ছেড়ে দিচ্ছেন বরুণ ধাওয়ান? অভিনেত্রী পোস্টে জল্পনা চরমে

South Actor Shraddha Srinath Takes Sarcastic Jibe at Varun Dhawan-Natasha Dalal’s Wedding ‘His Wife, In-Laws Will Not Be Okay With Him Acting’
South Actor Shraddha Srinath Takes Sarcastic Jibe at Varun Dhawan-Natasha Dalal’s Wedding ‘His Wife, In-Laws Will Not Be Okay With Him Acting’

সম্প্রতি নিজের দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সাথে গাঁটছড়া বেঁধেছেন অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)।নব দম্পতিকে নতুন জীবনের শুভেচ্ছা জানাচ্ছেন সকলে। এমন অবস্থায় বেফাঁস মন্তব্য করে বিতর্কের মুখে পড়লেন দক্ষিণী অভিনেত্রী শ্রদ্ধা শ্রীনাথ (Shraddha Shrinath)।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের একটি ছবি পোস্ট করেন তিনি।কিন্তু ছবির ক্যাপশন দেখে রীতিমত অবাক নেট নাগরিকরা। ছবির ক্যাপশনে লেখা ছিল ‘আরও এক জন ভাল অভিনেতা ছবির জগত থেকে মিলিয়ে যাবেন। দুঃখের বিষয় যে তাঁকে আর পর্দায় দেখতে পাব না আমরা।

বিয়ের পর তাঁর স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেরা অন্য নায়িকাদের সঙ্গে অভিনয় করতে দেবেন কিনা সন্দেহ। সম্ভবত এ বার থেকে কেবল নায়ক-কেন্দ্রিক ছবিতেই অভিনয় করবেন তিনি। কিন্তু তাতেও কী ভাবে পেশা আর ব্যক্তিগত জীবনকে সামলাবেন তিনি? কঠিন! মিস করব বরুণ ধবনকে। যাই হোক, শুভেচ্ছা জানাই অভিনেতাকে।’

কেন এমন কথা বললেন তিনি? কেবল মশকরা, নাকি সত্যিই অভিনয় ছেড়ে দেবেন বরুণ ধাওয়ান? উঠছে প্রশ্ন। তবে অভিনেত্রীর দ্বিতীয় পোস্টেই তিনি নিজেই এর উত্তর দিয়েছেন।নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে একটি পোস্ট করে তিনি আগের পোস্টের বক্তব্যের উদ্দেশ্য জানালেন। জানালেন পোস্টটি নেহাতই মশকরা ছিল না।

না না।অভিনয় ছাড়ছেন না বরুণ ধাওয়ান।আসলে একটি মেয়ের বিয়ে হলে তাকে এই ধরনের প্রশ্ন করা শুরু হয়। মনে করা হয় বিয়ে করলেই সেই মেয়েটি অভিনয় ছেড়ে দেবে। তার শ্বশুর বাড়ির লোক নিশ্চয়ই তাকে অভিনয় করতে দেবেন না।অনেক সময় প্রশ্ন ওঠে সন্তান জন্ম নেওয়ার পরে কিভাবে সবদিক সামলাবেন অভিনেত্রী?এবার এই ধরনের প্রশ্ন একজন অভিনেতার ক্ষেত্রে তুলে নেটিজেনদের প্রতিক্রিয়া দেখতে চাইছিলেন তিনি।

তিনি জানান পুরুষতান্ত্রিক ভাবনাচিন্তা বিরুদ্ধেই এই প্রশ্নটি তুলেছিলেন তিনি।শুধুমাত্র লিঙ্গটাই বদলেছিলেন, কিন্তু তাতে পুরো পোস্টটিকে মশকরা বলে মনে হল সবার।শ্রদ্ধার প্রশ্ন যখন একজন অভিনেত্রীর ক্ষেত্রে এ ধরনের প্রশ্ন ওঠে তখন কেন সেই প্রশ্ন গুলিকে মানুষের মশকরা, অবিশ্বাস্য বা হাস্যকর মনে হবে না? মূলত মশকরার আঙ্গিকে সমাজের কোভিদ বাস্তবকে তুলে ধরলেন শ্রদ্ধা শ্রীনাথ।

আরও পড়ুন : বিয়ে করলেন বরুণ ধবন, দেখুন বিয়ের নানা মুহূর্তের Exclusive ছবি