লকডাউনেই চুপিচুপি বিয়ে সেরে ফেললেন এই জনপ্রিয় টলিউড অভিনেত্রী

স্টার জলসার ‘বউ কথা কও’ সিরিয়ালের ‘মৌরী’ বা ‘সখী’ সিরিয়ালের ‘ঈষাণী’ র  আসল নাম না জেনেই মেয়েটিকে ভালবেসে ফেলেছিলেন অগণিত দর্শক। পরবর্তীকালে একের পর এক সিরিয়াল, ও সিনেমার মধ্য দিয়ে এই পরিচিত মুখের নাম ও দর্শকদের জানা হয়ে যায়। বর্তমানে ‘নকশি কাঁথা’ সিরিয়ালের মূল চরিত্র তিনি শবনম। হ্যাঁ কথা হচ্ছে অভিনেত্রী মানালি দের।

অনেকদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই মানালি আর পরিচালক অভিমুন্যর সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশ্য তারা দুজনেই নিজেদের সম্পর্ক নিয়ে কোনোরকম ঢাকাচাপা করেননি। প্রায়শয়ই নিজেদের একাধিক সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন মানালি।

View this post on Instagram

Registered ?♥️

A post shared by manali dey (@manali_manisha) on

সম্প্রতি করোনার আবহের মধ্যে দুজনে বিয়েটা সেরে ফেললেন। বিয়েটা অবশ্য আনুষ্ঠানিকভাবে হয়নি, হয়েছে আইন এর দিক থেকে। রেজিস্ট্রি ম্যারেজ করে মানালি নিজেই সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন-‘রেজিস্টার্ড’ ছবির কমেন্ট বক্সে নবদম্পতির শুভেচ্ছা বার্তায় ভরে উঠলো।

রেজিস্ট্রি পর্ব মিটতেই দুজনে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। প্রিয় অভিনেত্রী আর পরিচালক এমন সুখবর শেয়ার করতেই শুভেচ্ছা বার্তা আসতে শুরু করে সব জায়গা থেকে। আহামরি কোনও সাজগোজ নয়, একদম ঘরোয়া সাজ-পোশাকেই বিয়ের অনুষ্ঠান সাকলেন মানালি-অভিমন্যু।

স্বাধীনতা দিবসে পরাধীনতার ছোঁয়া, got legal but missing মা আর দাদা।

Posted by Abhimanyu Mukherjee on Saturday, August 15, 2020

আরও পড়ুন :- টলি অভিনেত্রীরা পড়াশুনায় কেমন? দেখুন সুন্দরীদের শিক্ষাগত যোগ্যতা

অভিমন্যু পেশায় পরিচালক। ইন্ডাস্ট্রি সূত্রেই মানালির সঙ্গে আলাপ তাঁর। বন্ধুত্ব থেকে প্রেম…প্রেম থেকে বিয়ে…অভিমন্যুর পরিচালনাতেও কাজ করেছেন মানালি। গুগলি, টেকো, পিয়া রে-মতো জনপ্রিয় ছবির পরিচালক অভিমন্যু। এছাড়াও একাধিক জনপ্রিয় যার ছবি যেমন লে ছক্কা, ইডিয়ট, কানামাছি, বরবাদের ছবির চিত্রনাট্য তাঁর লেখা। রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থায় নিমকি ফুলকি-তে কাজের সুবাদেই সম্পর্ক এবং কাছাকাছি আসা। বন্ধুত্ব থেকে তা প্রেমে গড়াতে বিশেষ সময় লাগেনি।

আরও পড়ুন :- আগে সেক্স তারপর ট্যালেন্ট, টলিউডে কাজ পেতে শুতে হয় ছেলেদেরও

প্রসঙ্গত উল্লেখ্য ২০১২ সালে গায়ক সপ্তক ভট্টাচার্যের সঙ্গে মানালির প্রথমবার বিয়ে হয়। কিন্তু সেই বিয়ে টেকেনি। ২০১৬ সালে আইনত বিচ্ছেদ হয় তাদের। এরপর বেশ কিছুদিন রেস্ট নিয়ে পুনরায় কাজের জগতে ফেরেন মানালি। আর তারপরই অভিমুন্য সাথে তার নতুন সম্পর্কের শুরু হয়। আর এই সম্পর্ক  ই আজকে পরিনতি পেলো বিয়ের মাধ্যমে।