করোনার থাবা এবার টলিউডে, করোনা আক্রান্ত মল্লিক পরিবার

সপ্তাহ দুয়েক আগে রঞ্জিত মল্লিক, স্ত্রী দীপা মল্লিক, মেয়ে কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রাণের শারীরিক অবস্থার অবনতি হয়। তখন থেকেই তাদের শরীরে সর্দি কাশি, শ্বাসকষ্টের মতন কোরোনা ভাইরাস উপসর্গ প্রকাশ পেতে শুরু করে। দু দিন আগে তাদের গোটা পরিবারের নমুনা সংগ্রহ করা হয় এবং শুক্রবার দুপুরে সেই রিপোর্ট আসে। রিপোর্টে সবারই কোরোনা পজিটিভ আসে।

কোরোনার থাবা এবার বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও। করোনা আক্রান্ত রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক, কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রাণে। কোরোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানিয়েছেন অভিনেত্রী।

টুইট করে তিনি ভক্তদের জানান তার বাবা, মা( রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক, রানে এবং তিনি কোভিড ১৯ এ আক্রান্ত। কয়ারেন্টিনে আছেন। আপাতত ব্যাপার বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে আছেন কোয়েল মল্লিক।

জানা যাচ্ছে বর্তমানে অনেকটাই সুস্থ আছেন তারা।পুলিশ এবং স্বাস্থ্য ভবনের তরফ থেকে তাদের সাথে সম্পর্ক রাখার চেষ্টা হচ্ছে বলেই সূত্র থেকে জানা যাচ্ছে তবে এখনও পর্যন্ত মল্লিক বাড়ির কারুর সাথে ফোনে যোগাযোগ করা যাচ্ছেনা বলেই খবর পাওয়া যাচ্ছে।

এমন অবস্থায় ভক্তদের সবথেকে বড় প্রশ্ন, কোয়েল মল্লিকের সদ্যজাত সন্তান সুস্থ আছে তো? গত ৫মে পুত্র সন্তান জন্মের খবর প্রকাশ করেন কোয়েল মল্লিক।কিন্তু এখনও পর্যন্ত তার ছেলের শারীরিক অবস্থা সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি।তার সন্তান এই মুহূর্তে কোথায় আছে সেই বিষয়ও কোনো খবর পাওয়া যাচ্ছেনা বলেই সূত্রের খবর।

View this post on Instagram

?

A post shared by Koel Mallick (@yourkoel) on

কিভাবে তিনি কোরোনা ভাইরাসে আক্রান্ত হলেন সেই বিষয়ও এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন কোয়েল মল্লিক।মানসিক অবসাদ নিয়ে বিভিন্ন পোস্ট করেছিলেন তিনি।

দ্রুত সুস্থ হয়ে উঠুন কোয়েল ও তাঁর পরিবার সেই প্রার্থনাই করছেন সকলে। কোয়েলের ট্যুইটে রিট্যুইট করে সেই প্রার্থনাই জানিয়েছেন জিৎ, জিৎ গাঙ্গুলি-সহ ইন্ডাস্ট্রির অনেকেই।