‘ওইটুকু আর না পরলেই হত’, স্বল্পবাসে নাচতে গিয়ে লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী দর্শনা

0

বাংলা টেলিভিশনের (Telivision) পর্দার অত্যন্ত পরিচিত মুখ অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)। অভিনেত্রীকে অবশ্য বাংলা মেগা সিরিয়ালে তেমনভাবে কখনও অভিনয় করতে দেখা যায়নি, তবে বিভিন্ন ওয়েব সিরিজে এবং ছবিতে কাজ করার সুবাদে তিনি হয়ে উঠেছেন টলিউড (Tollywood) তথা বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। এই সুন্দরী অভিনেত্রীর কেরিয়ার অবশ্য শুরু হয়েছিল মডেলিং দিয়ে। বিভিন্ন নামি-দামী ব্র্যান্ডের হয়ে মডেলিং করার পাশাপাশি, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করেছেন তিনি।

মডেলিং করার সূত্রেই ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। এরপর সরাসরি টলিউডে অভিনয় করার সুযোগ পেয়ে যান তিনি। বাংলা এবং তেলেগু ছবিতে অভিনয় করার পাশাপাশি হিন্দি ওয়েব সিরিজেও কাজ করেছেন দর্শনা। তার অভিনয় দর্শককে মুগ্ধ করে। তার সঙ্গে অবশ্যই তার সৌন্দর্য্য মুগ্ধ নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়েই হট অবতারে ধরা দেন নবীন প্রজন্মের এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা তার ছবি যেমন তার অনুরাগীদের মুগ্ধ করে, তেমনই তার উদ্দেশ্যে ধেয়ে আসে কু-মন্তব্য। এমনটা আগেও বহুবার হয়েছে, হালফিলে আবার সেই ঘটনা ঘটলো। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দর্শনা নিজের একটি ভিডিও শেয়ার করেছিলেন। কালো রঙের একটি আঁটোসাঁটো পোশাক পড়ে নিজের নাচের ভিডিওটি সোশ্যাল সাইটে আপলোড করেছিলেন তিনি। সেই ভিডিওর নিচের কমেন্ট বক্স ভরে উঠছে নেটিজেনদের কু-মন্তব্য।

নেটিজেনদের কটাক্ষের বিষয়বস্তু হয়েছে দর্শনার ওই স্বল্প পোশাক। কারণ এই পোশাকের উপরিভাগ কার্যত খোলামেলাই রয়ে গিয়েছে। জালের মতো পোশাকের আড়াল থেকে উঁকি দিচ্ছে তার উর্ধাঙ্গের একাংশ। নেটিজেনদের একাংশের দাবি, শরীরের ঊর্ধ্বভাগে ওই জালের মতো অংশটি না থাকলেই বরং ভালো করতেন দর্শনা। জনৈক নেটিজেন মন্তব্য করেছেন, “ওইটুকু আর না পরলেই ভাল হত”! তার মতে, উর্ধাঙ্গ সম্পূর্ণ অনাবৃত রাখলেই নাকি দর্শনা সবথেকে ভালো করতেন।

এছাড়াও বহু নেটিজেন দর্শনার শরীরের বিশেষ অঙ্গ নিয়েও অশালীন ইঙ্গিত করেছেন কমেন্ট বক্সে। দর্শনাকে কেন্দ্র করে অশ্লীল কটুক্তিতে ভরে যাচ্ছে ভিডিওর নিচের ওই কমেন্ট বক্স। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটিকে নিয়ে ব্যাপক ট্রোলের সম্মুখীন হলেও পরে আবার দর্শনা সেই ভিডিওর থেকেই একটি স্থিরচিত্র নিয়ে সেটিকে আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেক্ষেত্রেও কার্যত অশ্লীল মন্তব্য করতে পিছপা হননি নেটিজেনরা।

কেউ কেউ তো আবার দর্শনার ছবি এবং ভিডিওর নিচে কোনরূপ মন্তব্য না করেই অশ্লীল ছবি পোস্ট করে দিয়েছেন। প্রসঙ্গত দর্শনার পোস্ট নিয়ে ইতিপূর্বেও বহুবার সামাজিক ট্রোলের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। নেটিজেনরা সরাসরি প্রশ্ন তুলেছেন, বক্ষ বিভাজিকা দেখা যাচ্ছে কেন? একবার একটি রিল ভিডিও পোস্ট করেও অশালীন মন্তব্যের সম্মুখীন হতে হয়েছিল দর্শনাকে। জনৈক নেটিজেন তাকে জিজ্ঞেস করেছিলেন, পোশাকের নিচে অন্তর্বাস পরেননি কেন?

আরও পড়ুন  : অন্তর্বাসহীন অবস্থায় নাচতে গিয়ে ঘটে গেল অঘটন, চরম লজ্জায় পড়লেন দর্শনা বণিক

তবে দর্শনা অবশ্য ট্রোল নিয়ে মাথা ঘামানোর মতো পাত্রী নন। তিনি তার কেরিয়ার নিয়েই ব্যস্ত। ‘আসছে আবার শবর’, ‘ব্যোমকেশ’ এবং ‘মুখোমুখি’ এর মতো একাধিক উল্লেখযোগ্য বাংলা ছবিতে কাজ করার পর দর্শনা কিছুদিন বাংলা এবং হিন্দি মাধ্যমের ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। এপার বাংলার পাশাপাশি ওপার বাংলাতেও চুটিয়ে কাজ করে চলেছেন তিনি। হালফিলে তাকে দেখা গিয়েছে ওপার বাংলার ছবি ‘অপারেশন সুন্দরবন’-এ। বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার পরবর্তী প্রজেক্ট ‘অন্তরাত্মা’র জন্য কিছুদিন আগেই বাংলাদেশে গিয়েছিলেন অভিনেত্রী।