বিয়ের ২ বছরের মধ্যেই ডিভোর্স! সংসার ভাঙলো জি বাংলার নায়িকার, কারণ জানিয়ে বিস্ফোরক অভিনেত্রী

ধুমধাম করে বিয়ে করেও ভাঙলো সংসার, সংসার ভাঙার কারণ জানিয়ে বিস্ফোরক জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী

Actress Aemila Sadhukhan Opens Up About Her Divorce

বিয়ের এই মরসুমে টলিউড থেকেও তারকাদের বিয়ের সুখবর ভেসে আসছে। সানাইয়ের শব্দে মুখরিত টলিপাড়া। এই মুহূর্তেই আবার বিচ্ছেদের খবর ভেসে এল বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে। সংসার ভাঙলো জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় নায়িকার। দু’বছর আগেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। তবে দু বছরের মাথাতেই সংসার ভাঙার চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন তিনি।

জি বাংলার ‘রাধা’ (Radha) সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন এমিলা সাঁধুখা (Aemila Sadhukhan)। ছক ভেঙে মোটা নায়িকার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। ২০২১ সালে মহা ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এমিলা। তবে দু বছরের মাথাতেই ভেঙে গেল তার সংসার করার স্বপ্ন। সম্প্রতি বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়াতে মুখ খুলেছেন অভিনেত্রী। জানিয়েছেন কেন মাত্র দুবছরের মাথাতেই ভেঙে গেল তার বিয়ে।

২০২১ সালের জানুয়ারি মাসে ভালবেসে প্রেমিক অমিতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন এমিলা। তবে কয়েক মাস এগোতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। সম্পর্কে ভাঙ্গন ধরলে শেষমেষ চিরতরে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন দুজনে। এই বিষয়ে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তার ব্যক্তিগত জীবনের উপর দিয়ে অনেক বড় ঝড় বয়ে গিয়েছে। গত দেড় বছর ধরে তিনি তার স্বামীর সঙ্গে এক ছাদের তলায় থাকেন না।

টলি ফোকাস কলকাতা নামের একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দেওয়ার সময় এমিলা জানিয়েছেন, ‘‘আমি খুব সেনসেটিভ। আমাকে একটু আজেবাজে কিছু বললে আমার খুব গায়ে লেগে যায়। এর জন্য জীবনে আমাকে অনেক স্ট্রাগল করতে হয়েছে…. দু-বছর আগে আমার বিয়ে হয়েছিল। সেখানে (শ্বশুরবাড়ি) আমার মেন্টালিটি ম্যাচ করছিল না। অনেক সমস্যা হয়, আমি সাথে থাকতে পারেনি। গত দেড় বছর ধরে আমরা সেপারেটেড। এখন ডিভোর্স চলছে’’।

অভিনেত্রী জানিয়েছেন তার কাছে আত্মসম্মানটাই সবথেকে বড়। তাই তিনি জোর করে সম্পর্কটাকে টিকিয়ে রাখতে চাননি। তিনি জানেন জীবনে এগিয়ে চলতে হলে নিজেকে আরও বেশি করে শক্ত করে তুলতে হবে। তাই সেভাবেই নিজের জীবনে এগোচ্ছেন তিনি। ‘রাধা’ সিরিয়ালের পর আর টিভি সিরিয়ালে নায়িকার ভূমিকায় দেখা যায়নি তাকে। তবে বেশ কিছু সিরিয়ালে তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করেন।

স্টার জলসার ‘কে আপন কে পর’ সহ একাধিক বাংলা সিরিয়ালে সহকারি চরিত্রে অভিনয় করেছেন তিনি। কয়েক মাস আগে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ সিরিয়ালে নায়ক সমরেশের বোন কলির চরিত্রে অভিনয় করেছেন তিনি। তারপর থেকে আর ধারাবাহিকের পর্দায় তাকে দেখা যাচ্ছে না। ব্যক্তিগত জীবনের সমস্যা দূর করে খুব শীঘ্রই আবার কাজের মধ্যে ফিরবেন অভিনেত্রী।