নেপোটিজমকে বুড়ো আঙুল দেখিয়েই নিজগুণে আজ সেলিব্রিটি হয়েছেন এই ৫ বলিউড অভিনেতা

বলিউডে নেই গডফাদার, শুধুমাত্র প্রতিভার জোরেই এই ৫ তারকা আজ বলিউড সেলিব্রিটি

Actors Made Their Name In Bollywood Without A Godfather

বলিউডে (Bollywood) নেপোটিজম (Nepotism) নিয়ে চলে জোর জল্পনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোকিডদের বয়কট করার ট্রেন্ড শুরু হয়েছিল। স্বজনপোষণের আড়ালে অনেকেরই কেরিয়ার নষ্ট হয়েছে। কেউ কেউ শুধু পার্শ্ব চরিত্রেই আবদ্ধ হয়ে থেকে গিয়েছেন। তবে তার মাঝে রয়েছেন এমন কিছু তারকা যারা দর্শকের ভালোবাসা পেয়ে আজ অনেক বড় জায়গাতে পৌঁছেছেন। পরিচালক-প্রযোজকদের হাতে-পায়ে ধরে নয়, অভিনয়গুণে তারা দর্শকের মনে ছাপ ফেলে দিয়েছেন। এক নজরে দেখে নিন তালিকাটা।

রাজকুমার রাও (Rajkumar Rao) : নায়ক সুলভ চেহারা নয় বটে, কিন্তু অভিনয় দিয়েই বাজিমাত করতে পারেন রাজকুমার রাও। শাহিদ, বরেলি কি বরফি, স্ত্রী, সাদি মে জরুর আনার মত ছবিগুলিতে বারবার নিজেকে প্রমাণ করেছেন রাজকুমার রাও। বলিউডে প্রবেশ করার জন্য তার কারও সাহায্য প্রয়োজন হয়নি। টিকে থাকার জন্যেও কারও অনুগ্রহ পেতে হয়নি।

কার্তিক আরিয়ান (Kartik Aaryan) : কার্তিক আরিয়ানও বলিউডের একজন স্ট্রাগলিং অভিনেতা। প্রথমে করণ জোহারের নজরে পড়লেও পরে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। কার্তিক আরিয়ানকে অনেকেই সিঙ্গেল স্ক্রিনে আটকে রাখার চেষ্টা করেছিলেন। তবে তিনি মাল্টিপ্লেক্সের দর্শকদের মনেও জায়গা করে নেন।

আলি ফজল (Ali Fazal) : আমির খান, আর মাধবন, করিনা কাপুর, শরমন জোশি বোমান ইরানির মতো অভিনেতাদের পাশে মাত্র কয়েক মিনিটের উপস্থিতির সুযোগ দারুণভাবে কাজে লাগাতে পারেন আলি ফজল। বর্তমানে হলিউডেরও একজন জনপ্রিয় অভিনেতা তিনি।

বিক্রান্ত মেসি (Vikrant Massey) : শান্ত, বুদ্ধিদীপ্ত চেহারা, চরিত্রের সঙ্গে মিলেমিশে অভিনয়, খুব কম সময়ের মধ্যেই দশকের অত্যন্ত পছন্দের অভিনেতা হয়ে উঠেছেন বিক্রান্ত মেসি। হিন্দি টেলিভিশনে ‘সাস-বহু’ ধারাবাহিক মারফত অভিনয়ে হাতে খড়ি হয় তার। বর্তমানে তিনি বলিউডেরও একজন নামী অভিনেতা। দীপিকা পাড়ুকোন থেকে কঙ্কনা সেন শর্মা, তাপসী পান্নুরা তার সঙ্গে অভিনয় করার সুযোগ হারাতে চান না।

সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) : রণবীর সিংয়ের ‘গাল্লি বয়’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী। বলিউডে জায়গা পেতে অনেক পরিশ্রম করতে হয়েছে। তবে বর্তমানে তিনি বলিউডের একজন নামী অভিনেতা। শীঘ্রই দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার ছবি ‘গেহরাইয়া’ মুক্তি পেতে চলেছে।

KGF Actor Naveen Kumar Gowda - Movies, Biography & WiKi

যশ (Yash) : দক্ষিণী তারকা যশের জনপ্রিয়তা নিয়ে যতটা বলা হবে যেন কম পড়ে যায়। কেজিএফ ছবির সুবাদে আজ তাকে গোটা ভারত চেনে। মাত্র একটি ছবিই তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। সকলেই এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন কেজিএফ পার্ট ২ এর জন্য।