নিজের বিয়েতে ‘টুম্পা’ গানে নেচে মণ্ডপে বর নিয়ে এলেন তৃণা সাহা

কখনো শুনেছেন কনে নিজেই শ্বশুর বাড়ির সকলের সঙ্গে নেচেকুদে নিজের বিয়েতে নিজের বরকে মণ্ডপে নিয়ে আসে? ঠিক এমনটাই করলেন তৃণা সাহা, ভাইরাল ভিডিও

ইদানীংকালে বেশ জনপ্রিয় গান ” টুম্পা (Tumpa)“। সোশ্যাল মিডিয়াতেও গানটি যেমন ভাইরাল তেমনই পাড়ার মাইকেও মাঝেমধ্যেই বাজছে গানটি। প্রসঙ্গত, টুম্পা গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’র গান। আরজে সায়নের (RJ Sayan) তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে টুম্পা গানটি আরও জনপ্রিয় হয়ে যায়। এমনকি সম্প্রতি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের রিসেপশনে গিয়ে ‘টুম্পা’ গানে তাঁর সঙ্গে নাচতে দেখা যায় সৃজিত মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষকে।

কিন্তু এই গানে বিয়ের দিন কনের নাচ,তাও আবার বরকে নিয়ে! তা হয়তো ভাবতে পারেননি কেউই। কিন্তু এবার এমনটাই করলেন তৃণা সাহা (Trina Saha)। নানা তাই বলে রিয়াল লাইফ বিয়েতে নয়। স্টার জলসার ধারাবাহিক খড়কুটো তে তৃণা সাহা (Trina Saha) ওরফে গুনগুনকে (Gungun) দেখা গেল বিয়ের সাজে টুম্পা (Tumpa) গানে কোমর দোলাতে।

ধারাবাহিক খড়কুটো তে সম্প্রতি চলছে বিয়ের মরশুম। সেই বিয়েতেই নাচতে নাচতে বরকে নিয়ে হাজির হলেন গুনগুন (Gungun),ওরফে তৃণা। ‘হায় হায় সাতপাকে বাঁধা পড়ো না’ লোকগীতির তালে বিয়ের জন্য তৈরি গুনগুন (Gungun)।গায়ে হলুদের পরে চারিদিক থেকে হতে থাকা পুষ্প বৃষ্টির মাঝেই বিন্দাস ভাবে নেচে মেতে উঠলেন তিনি। সুযোগ বুঝে মাথায় টোপরও পরে নিলেন তিনি।

এরপরই ব্যাকগ্রাউন্ডে চলতে শুরু করল টুম্পা (Tumpa)। সৌজন্য ওরফে কৌশিক রায় (Koushik Roy) অর্থাৎ বরের বিয়ের পিড়িতে বসার পরেই নিজের গার্লস গ্যাং নিয়ে ভারী ল্যাহেঙ্গা পড়েই ড্যান্স ফ্লোর মাতিয়ে দিলেন গুনগুন (Gungun) এবং তার তিন ননদ।এমন বিয়ে দেখে মেতে উঠলেন দর্শকরাও।

নিজের বরকে দেখতে রেডি গুনগুনকে (Gungun) বলতে শোনা গেল, তার বিয়ে,তার বর আর তিনিই দেখবেন না! তা অবশ্য ঠিকই। কনে বরকে না দেখলে চলে! সেই আনন্দেই ছুটে ছুটে সৌজন্যকে দেখতে ছুটলেন গুনগুন।আর ব্যাকগ্রাউন্ডে, তুঝে দেখা তো ইয়ে জানা সানাম।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

প্রসঙ্গত উল্লেখ্য খুব তাড়াতাড়িই বাস্তব জীবনেও সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তৃণা সাহা (Trina Saha)। তার পাত্র হলেন কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল, ওরফে নীল ভট্টাচার্য (Neel Bhattacharyya)। খুব তাড়াতাড়িই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা। নীল-তৃণার বিয়ের দিন ঠিক হয়েছে আগামী বছর (২০২১) ৪ ফেব্রুয়ারি।বিয়ের পর গ্রীসে মধুচন্দ্রিমা কাটানোর পরিকল্পনার কথাও জানান তাঁরা।